Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

আ.লীগ কার্যালয়ে হামলা-ভাংচুর, আসামি বিএনপির ১৮৬ নেতাকর্মী

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

ডিসেম্বর ১২, ২০২২, ০৩:৫১ পিএম


আ.লীগ কার্যালয়ে হামলা-ভাংচুর, আসামি বিএনপির ১৮৬ নেতাকর্মী

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুরের ঘটনায় বিএনপির ১৮৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলায় ৩৬ জনের নাম উল্লেখ করা হয়েছে।  

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে রামগতি পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মাফু এ মামলা দায়ের করেন। হামলায় তিনি আহত হন। পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

উপজেলা বিএনপির দাবি, সিএনজিচালিত অটোরিকশার চাঁদা তোলাকে কেন্দ্র করে আওয়ামী লীগ কার্যালয়ে তাদের নিজেদের লোকজনই হামলা চালিয়েছে। এটি তাদের দলীয় কোন্দলের কারণে ঘটেছে। হয়রানি করার উদ্দেশ্যেই বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।  

উপজেলা আওয়ামী লীগ সূত্র জানায়, রোববার (১১ ডিসেম্বর) রাত সোয়া ১১টার দিকে শ্রমিক লীগ নেতা মাফু আলেকজান্ডার বাজারে আওয়ামী লীগের কার্যালয়ে বসে ছিলেন। এসময় হঠাৎ বিএনপির লোকজন এসে কার্যালয়ে হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাঙচুর করে। এক পর্যায়ে হামলাকারীরা মাফুকে এলোপাতাড়ি মারধর করে আহত করে পালিয়ে যায়। খবর পেয়ে মাফুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, হামলার ঘটনায় ৩৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০০-১৫০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এআই 

Link copied!