Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

ট্রাকের ধাক্কায় ছেলে নিহত, বাবা হাসপাতালে

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ডিসেম্বর ১৫, ২০২২, ০১:৫১ পিএম


ট্রাকের ধাক্কায় ছেলে নিহত, বাবা হাসপাতালে

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালযয়ে ভ‌র্তি হওয়ার জন্য যাওয়ার পথে টাঙ্গাইলের ভূঞাপুরে বালুবাহী ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেন ইশরাক (২০) নামের এক কলেজ ছাত্র। এঘটনায় আহত হয়েছেন ইশরাকের বাবা আবু সাঈদ ও সোলায়মান নামের আরো এক ব্যক্তি।

বৃহস্প‌তিবার (১৫ ডি‌সেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জগৎপুরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ইশরাক জামালপুর জেলার স‌রিষাবা‌ড়ী উপজেলার থল গৈামের আবু সাঈদের ছেলে।

ইশরাকের স্বজনরা জানান, বাবার সঙ্গে ইশরাক টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালযয়ে ভ‌র্তি হতে যা‌চ্ছিলেন।

জানা যায়, স‌রিষাবা‌ড়ী থেকে  টাঙ্গাইল যাওয়ার সময় উপজেলার জগৎপুরা এলাকায় বালুবা‌হী ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলে ইশরাক মারা যান। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইশরাক বাবর সঙ্গে টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালযয়ে ভ‌র্তি হতে যা‌চ্ছিলেন। উপজেলার জগৎপুর নামক স্থানে আসলে বালুবা‌হী ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কা লাগলে ঘটনাস্থলে ইশরাক মারা যান। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

কেএস 

Link copied!