Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

ছত্রাজিতপুর এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ডিসেম্বর ১৫, ২০২২, ০৮:৪২ পিএম


ছত্রাজিতপুর এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও এক জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে ও সন্ধ্যায় দুর্ঘটনা ২টি ঘটে।

নিহতরা হলেন উপজেলার শ্যামপুর হাদিনগর গ্রামের আমানুল্লাহ মাস্টারের ছেলে শহিদুল ইসলাম (৩০) ও ছত্রাজিতপুর বড়মসজিদ এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে আসমাউল (২৩)।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে শহিদুল ইসলাম মোটরসাইকেল যোগে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে ছত্রাজিতপুর বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুত্বর আহত হন শহিদুল ইসলাম। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টার দিকে তিনি মারা যান।

অপর দিকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মোটরসাইকেল যোগে আসমাউল ছত্রাজিতপুর থেকে শিবগঞ্জের দিকে আসছিলেন। পথে ছত্রাজিতপুর এলাকার মহদিপুর মোড়ে পৌঁছালে সোনা মসজিদ থেকে ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জ গামী ট্রাকের সঙ্গে তার মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান আসমাউল। এ ঘটনায় তার সঙ্গে থাকা মো. ফিরোজ আহমেদকে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনা দুটি চাঁপাইনবাবগঞ্জ-সোনা মসজিদ মহাসড়কে ঘটেছে।

এসএম

Link copied!