Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

কেন্দুয়ায় মুক্তিযোদ্ধা হাদিস উদ্দিন মিয়াকে রাষ্টীয় মর্যাদায় দাফন

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

জানুয়ারি ৮, ২০২৩, ০৫:৫১ পিএম


কেন্দুয়ায় মুক্তিযোদ্ধা হাদিস উদ্দিন মিয়াকে রাষ্টীয় মর্যাদায় দাফন

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার ৯নং নওপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক কমান্ডার, কেন্দুয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত শরীরচর্চা শিক্ষক, নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জুনায়েদ আহমেদ এর পিতা হাদিস উদ্দিন মিয়া (৭৫) শনিবার (৭ জানুয়ারি) দুপুর ২টায় অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে  মারা যান (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজেউন)। দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, বন্ধুবান্ধব, আত্নীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। উনার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মরহুমের ১ম জানাজার নামাজ বেলা ১১.৩০ মিনিটে কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এবং ২য় জানাজার নামাজ নিজ গ্রামে দুপুর ২.০০ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে কেন্দুয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার  প্রদান করে রাষ্টীয় মর্যাদায় পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

জানাজায় কেন্দুয়া উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল কাদির ভূঞা,সাধারণ সম্পাদক ও পৌর মেয়র  আসাদুল হক ভূঞাসহ উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতা কর্মী বৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা গণ সহ এলাকার ধর্মপ্রাণ মুসলমানগণ অংশ গ্রহন করেন।

বীর মুক্তিযোদ্ধা হাদিস উদ্দিন মিয়ার মৃত্যুতে কেন্দুয়া-আটপাড়ার মাননীয় সংসদ সদস্য বাবু অসীম কুমার উকিল, উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিল এবং উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন সমূহের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয় এবং শোক সম্পপ্ত পরিবারের প্রতি সমবেদনা  জানানো হয়।

কেএস 

Link copied!