Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মুক্তিযোদ্ধাকে কটূক্তি

বিএনপির দুই নেতার শাস্তির দাবিতে মির্জাপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

জানুয়ারি ১৭, ২০২৩, ০৩:২৪ পিএম


বিএনপির দুই নেতার শাস্তির দাবিতে মির্জাপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা অর্জনকে বাইচান্স বলে কটূক্তি ও অবমাননা করায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টকে দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধোরা।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বেলা ১১টার সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় ঘন্টাব্যাপী এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক সভাপতি বিশ্বাস দুর্লভ চন্দ্রের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সহ-সভাপতি সৈয়দ ওয়াহিদ ইকবাল, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন মনি, বীর মুক্তিযোদ্ধা শাজাহান মিয়া সাজু প্রমুখ। এসময় প্রায় দুইশতাধিক মুক্তিযোদ্ধা মানববন্ধনে অংশ নেয়। বক্তরা অবিলম্বে বিএনপির এই দুই নেতাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সম্প্রতি বিএনপির এক  কর্মসূচিতে গয়েশ্বর চন্দ্র রায় মুক্তিযুদ্ধকে বাই চান্স বলে আখ্যা দেয় এবং আব্দুল আউয়াল মিন্টু সংবিধানকে ছুঁড়ে ফেলার হুমকি দেয়।

কেএস 

Link copied!