Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

গাংনীতে কৃষক হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর প্রতিনিধি

জানুয়ারি ২১, ২০২৩, ০৪:৫৫ পিএম


গাংনীতে কৃষক হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

মেহেরপুরের গাংনী উপজেলার  আমতৈল গ্রামের  কৃষক জনির উদ্দিন  জগত আলী হত্যা মামলার প্রধান আসামি আব্দুল গাফফারকে (৫০)  গ্রেপ্তার করেছে গাংনী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আব্দুল গাফ্ফার আমতৈল গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। সে নিহত কৃষক জনিরউদ্দিন জগত আলীর বড় ভাইয়ের ছেলে । শুক্রবার দিবাগত রাত ১ টার সময়  আব্দুল গাফ্ফারকে আটক করে গাংনী থানা পুলিশের একটিদল।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

গাংনী থানার সেকেণ্ড অফিসার আব্দুর রাজ্জাক গোপণ সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ পার্শ্ববর্তি মানিকদিয়ে গ্রামে  অভিযান চালিয়ে আব্দুল গাফ্ফারকে গ্রেপ্তার করেন।

মামলার তদন্ত অফিসার এসআই আব্দুর রাজ্জাক বলেন, গত বছরের ৩০ নভেম্বর সকালে স্থানীয় হেমায়েতপুর মাঠের ভূট্টা ক্ষেত থেকে জগত আলীর মরদেহ উদ্ধার করে পুলিশ। জগত আলী এর আগে সে মাঠে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়েছিল তার পরে আর বাড়িতে ফিরে আসেনি।

মরদেহ উদ্ধারের পর নিহত জগত আলীর স্ত্রী হালিমা খাতুন বাদি হয়ে এজাহার নামীয় ৩ জন  ও ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এসআই আব্দুর রাজ্জাক বলেন, জগত হত্যা মামলার প্রধান আসামি আব্দুল গাফ্ফার হত্যার বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে। সে নিজেই এই হত্যার সাথে জড়িত।  শনিবার (২১জানুয়ারি) তাকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরএস      

 

Link copied!