Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

হরিরামপুরে চাঁদা আদায়কে কেন্দ্র করে হাতাহাতি

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জ প্রতিনিধি:

জানুয়ারি ২৩, ২০২৩, ০৬:৪৮ পিএম


হরিরামপুরে চাঁদা আদায়কে কেন্দ্র করে হাতাহাতি

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে মালিক সমিতি ও শ্রমিক লীগের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সোমবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে দশটার সময় এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক কমিটির সদস্য মো. মজিবর রহমান ও সিএনজি মালিক সমিতির সভাপতি মো. সোবহানের সাথে হাতাহাতির ঘটনা ঘটে।

ঝিটকা সিএনজি স্ট্যান্ডের সুপারভাইজার শাহীন বলেন, শ্রমিকলীগের আহবায়ক কমিটির সদস্য মো. মজিবর আজ সকালে আমার কাছে চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করলে আমার উপর চড়াও হয়। সুপারভাইজার থাকতে হলে প্রতিদিন আমাকে চাঁদা দিতে হবে, এটা শ্রমিকলীগের সভাপতি সম্পাদকের নির্দেশ বলে দাবী করেন মজিবর। এসময় মালিক সমিতির সভাপতি সোবহান এগিয়ে এলে তার উপর হাত তুলে মজিবর।

মালিক সমিতির সভাপতি সোবহান মিয়া বলেন, মজিবর সুপারভাইজারের কাছে চাঁদা দাবী করলে আমি এগিয়ে যাই। কেন চাঁদা দিতে হবে বলতেই আমাকে মারধর করে।

এ বিষয়ে শ্রমিকলীগের আহবায়ক কমিটির সদস্য মো. মজিবর রহমান বলেন, সিএনজি মালিক সমিতির নামে প্রত্যেক সিএনজি থেকে তারা প্রতিদিন ত্রিশ টাকা করে চাঁদা আদায় করে। আমি শ্রমিকদের পক্ষ নিয়ে প্রতিবাদ করলে তারাই আমাকে মারধর করে।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, উপজেলার প্রত্যেক স্ট্যান্ডে চাঁদা আদায় বন্ধ করে দেওয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরএস
 

Link copied!