Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

বগুড়া পুলিশ সুপার

‘প্রতিটি শিক্ষার্থীকে দেশের পতাকা মানচিত্র মুক্তিযুদ্ধ নিয়ে গর্ব করতে হবে’

বগুড়া প্রতিনিধি:

বগুড়া প্রতিনিধি:

জানুয়ারি ২৪, ২০২৩, ০৫:৪৪ পিএম


‘প্রতিটি শিক্ষার্থীকে দেশের পতাকা মানচিত্র মুক্তিযুদ্ধ নিয়ে গর্ব করতে হবে’

বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটরিয়ামে অত্র প্রতিষ্ঠানের ১২০ জন অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শীতকালীন সহায়তা প্রদান করা হয়। সোমবার (২৪জানুয়ারি) এই সহায়তা প্রদান করা হয়। অত্র শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক বগুড়ার সহযোগীতায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। 

অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শীতকালীন সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, প্রতিটি শিক্ষার্থীকে তার দেশ, মানচিত্র, পতাকা ও সর্বোপরি মুক্তিযুদ্ধ নিয়ে গর্ব করতে হবে। আমাদের সকলের মাঝে দেশের প্রতি ভালবাসা, শ্রদ্ধাবোধ লালন করতে হবে। জাতির পিতার ভাষণের সেই লাইন ‘আমাদের কেউ দাবায়ে রাখতে পারবে না’ কথার মত নিজেদের আত্মপ্রকাশ ঘটাতে হবে। প্রতিটি শিক্ষার্থীকে আমাদের ভাষা আন্দোলন, শিক্ষা আন্দোলন, ৬ দফা, গণ অভ্যত্থান, মুক্তিযুদ্ধ, স্বাধীনতা দিবস, বিজয় দিবস সম্পর্কে সঠিক ইতিহাস জানতে হবে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সেই এগিয়ে যাওয়ার পথে আমাদের সকলকে সামিল হতে হবে। যাতে বাংলাদেশ হয়ে উঠে বঙ্গবন্ধুর ক্ষুধা, দারিদ্র, দূর্নীতি, সন্ত্রাস মুক্ত বাংলাদেশ। আমাদের এমন ভাবে তৈরি করতে হবে যাতে আগামীতে আর কাউকে শীতবস্ত্র উপহার নিতে না হয়। খুঁজেও বের করতে না হয় এমন মানুষ আছে যার শীতবস্ত্র প্রয়োজন। সকল শিক্ষার্থীকে একজন মানবিক মানুষ হওয়ার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড বগুড়ার ব্যবস্থাপক সামিউল করিম, ডেপুটি ব্যবস্থাপক সুজাউজ্জামান।

অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কলেজ শাখা শিক্ষক প্রতিনিধি শহিদুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক ইয়াছমিন সুলতানা, কলেজ শাখার ইনচার্জ কাওছারীন খাতুন, প্রাথমিক শাখার ইনচার্জ নিখিল চন্দ্র বর্মন।

আরএস
 

Link copied!