Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ২০ মাঘ ১৪২৯

খাগড়াছড়িতে দুঃস্থ শীতার্ত মানুষের পাশে দাঁড়ালো পুনাক

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জানুয়ারি ২৫, ২০২৩, ১০:১৬ এএম


খাগড়াছড়িতে দুঃস্থ শীতার্ত মানুষের পাশে দাঁড়ালো পুনাক

পাহাড়ে মাঘের কনকনে তীব্র শীতে নিম্নআয়ের খেটে খাওয়া মানুষের কষ্ট লাঘবে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের উদ্যােগে জেলার দূর্গম লক্ষ্মীছড়ি উপজেলার ২ শতাধিক পাহাড়ী-বাঙালি অসহায়, দুঃস্থ হতদরিদ্র মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিলেন পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকালে লক্ষ্মীছড়ি থানা প্রাঙ্গনে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) খাগড়াছড়ি এর উদ্যোগ অসহায় ও  দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে শীতবস্ত্র বিতরণ করেন  খাগড়াছড়ি পুলিশ সুপার মো:নাইমুল হক পিপিএম।  

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক  সভানেত্রী রেহানা ফেরদৌসী।

এ সময় খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার  সদর সার্কেল জিনিয়া চাকমা, মানিকছড়ি সার্কেলের সহকারী পুলিশ সুপার  কামরুজ্জামান, লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) থানা মো. মিনহাজ সহ পুনাকের অন্যান্য সদস্যবৃন্দ ও জেলা পুলিশের বিভিন্ন  অফিসার ও ফোর্স সহ প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সুশীল  সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র (কম্বল)বিতরণ শেষে  প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি  পুলিশ সুপার মো. নাইমুল হক বলেন ‘পুনাক তার কর্মকাণ্ড দ্বারা সমাজে ব্যাপক প্রশংসা  অর্জন করেছে। এই ধারাটি অব্যাহত রাখতে হবে তিনি পুনাক সভানেত্রীকে ধন্যবাদ জানান।’

খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী সভাপতির  বক্তব্যে বলেন, ‘পুনাক সব সময় সমাজের পিছিয়ে পড়া অসহায় মানুষের জন্য কাজ করে আসছে। ভবিষ্যতেও জনকল্যাণমূলক এ সমস্ত কর্মকাণ্ড অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।’

এআরএস

Link copied!