Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের মানুষের উন্নয়নে অনেক কাজ করেছেন: নানক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ২৭, ২০২৩, ০৮:১১ পিএম


প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের মানুষের উন্নয়নে অনেক কাজ করেছেন: নানক

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আমরা দাবি নিয়ে এসেছি নৌকায় ভোট চাওয়ার জন্য, ভোট ভিক্ষার জন্য। আমরা এমনি এমনি ভোট চাইতে আসিনি, আমাদের ভোট চাওয়ার অনেক সুযোগ রয়েছে। কারণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই চাঁপাইনবাবগঞ্জের মানুষের উন্নয়নে অনেক কাজ করেছেন।

গত ১৪ বছরে শেখ হাসিনা সেতু নির্মাণ করেছেন, রাবারড্যাম নির্মাণ কাজ চলমান রয়েছে, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবন করেছেন, বহু রাস্তাঘাট করেছেন, ২৫০ শয্যার হাসপাতাল করেছেন, এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় হয়েছে, বাচ্চু ডাক্তার স্টেডিয়াম হয়েছে, বনলতা ট্রেন চালু করেছেন। এরকম আরো অনেক উন্নয়ন করেছেন তাহলে আপনারা কেন নৌকায় ভোট দিবেন না? আমরা কেন নৌকায় ভোট চাইব না?

শুক্রবার (২৭ জানুয়ারি বিকেলে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটি ও জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক আরো বলেন, আগামী ১ ফেব্রুয়ারির উপনির্বাচনে আপনারা ঐক্যবদ্ধ থাকুন, বিপুল ভোটে নৌকার প্রার্থী আব্দুল ওদুদকে নির্বাচিত করে প্রধানমন্ত্রীকে এই আসনটি উপহার দিন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপির ৫ জন এমপি থেকে পদত্যাগ করেছেন। কোন কারণে পদত্যাগ করলেন, কি কারণে নির্বাচন করেছিলেন আমরা জানি না। তারা পদত্যাগ করেছেন শেখ হাসিনার সরকারের পতনের জন্য। কিন্তু তারা জানেন না, ৫ জন সদস্য পদত্যাগ করলে সরকারের পতন হয় না।

তিনি বলেন, বিএনপি-জামায়াত মাত্র ৩ হাজার মেগাওয়াট বিদ্যুৎ দিয়ে সারাদেশের মানুষকে অন্ধকারে ডুবিয়ে দিয়ে গিয়েছিল। আর শেখ হাসিনা সরকারে এসে চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎ কেন্দ্র করেছেন। আর ওরা কানসাট বিদ্যুৎ কেন্দ্র জ্বালিয়ে-পুড়িয়ে ছারখার করে দিয়েছে।

বিএনপি-জামায়াতকে ইঙ্গিত করে নানক বলেন, ওরা ধ্বংসকারী আর আমরা সৃষ্টিকারী। শেখ হাসিনা সৃষ্টি করেন। শেখ হাসিনা ২৫ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছেন। জনতাকে প্রশ্ন করে তিনি বলেন, করোনা মহামারির সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার আগে ভ্যাকসিন এনে বিনা পয়সায় সকলকে দিয়ে আমাদের প্রাণ বাঁচিয়েছেন। তিনি সুপরিকল্পিতভাবে করোনা মোকাবিলা করেছেন।

জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় 
সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন দলটির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা এসএম কামাল হোসেন।

বিশেষ অতিরি বক্তব্য দেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আরাফাত, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকার প্রার্থী মো. আব্দুল ওদুদ।

অন্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সদস্য পৌর মেয়র মোখলেসুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিক। 

টিএইচ

Link copied!