Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

বিএনপির উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী

‘আগে নেতা খুঁজুন, তারপর রাজনীতিতে আসুন’

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ২৮, ২০২৩, ০৮:৫৯ পিএম


‘আগে নেতা খুঁজুন, তারপর রাজনীতিতে আসুন’

বিএনপিকে উদ্দেশ্য করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, নেতাবিহীন দলের ক্ষমতায় আসার কোনো সুযোগ নেই, কাজেই আগে নেতা খুঁজুন, তারপর রাজনীতিতে আসুন।

তিনি বলেন, বিএনপি শুধু ক্ষমতায় আসতে চায়। তার জন্য দেশে বিশৃঙ্খলা করছে। বিএনপি ক্ষমতায় গেলেই লুটপাট শুরু করবে। কাজেই বিএনপিকে ক্ষমতায় আনা যাবে না।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলের দিকে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা রাজনীতি করে উন্নয়নের জন্য, দেশের মানুষের শান্তির জন্য। কাজেই আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, পরিচ্ছন্ন রাজনীতি করতে হবে। পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করা চলবে না। নির্বাচনে আসুন, নির্বাচনে এসে জনগণের কাছে ভোট প্রার্থনা করুন। ভোটের মাধ্যমে জনগণ ক্ষমতায় নিলে আপনারা ক্ষমতায় যাবেন, না নিলে নয়।  

শিক্ষার্থীদের উদ্দেশে মন্ত্রী বলেন, শিক্ষা ছাড়া যেমন ভালো মানুষ হওয়া যায় না, তেমনি স্বপ্ন বাস্তবায়ন করা যায় না। লেখাপড়ার মাধ্যমে প্রকৃত মানুষ হতে পারবে। নিজেকে যোগ্য করে গড়ে তুলতে পারবে। জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারবে।

জাগীর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শামীম মিয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মুহাম্মদ আবদুল লতিফ, পৌর মেয়র রমজান আলী, আওয়ামী লীগ নেতা সুলতানুল আজম খান আপেল, সুদেব কুমার সাহা, জাহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 

আলোচনা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন স্বাস্থ্যমন্ত্রী। 

টিএইচ

Link copied!