Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

চাঁদা না দেয়ায় মুক্তিযোদ্ধা ভবনের কাজ বন্ধ প্রভাবশালীদের

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :

জানুয়ারি ৩০, ২০২৩, ০৪:৪৯ পিএম


চাঁদা না দেয়ায় মুক্তিযোদ্ধা ভবনের কাজ বন্ধ প্রভাবশালীদের

জামালপুরের সরিষাবাড়ীতে প্রভাবশালীদের চাঁদা দিতে না পারায় বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন ভবনের কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে। বীর মুক্তিযোদ্ধার পরিবার প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার (৩০ জানুয়ারি) সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা মরহুম গোলাম মোস্তফা’র স্ত্রী শাহানা পারভীন লিখিত বক্তব্য বলেন, সরিষাবাড়ী পৌর সভার মেইন রোড় শিমলা বাজার এলাকায় দীর্ঘদিন যাবৎ ৪টি ঘর ও ১টি দোকান ঘর ভাড়া দিয়ে রয়েছি। আমাদের প্রাচীরের মধ্যে খালি জায়গায় বহুতল বিশিষ্ট আবাসিক অবকাঠামো নির্মানে লে-আউট প্লান অনুমোদন স্বাপেক্ষে ভবন নির্মান কাজ চলমান রয়েছে। ওই চলমান কাজ সরিষাবাড়ী পৌর সভার শিমলা বাজারের মৃত আফর আলী’র ছেলে  প্রভাবশালী আব্দুল গফুর ও আব্দুল আজিজসহ তার কিছু ভাড়াটিয়া লোকজন ৫ লাখ টাকা চাদা দাবী করে। ওই টাকা না দেওয়ায় আমার নির্মানাধীন ভবন নির্মাণ কাজ বন্ধ করে দেয় এবং মিথ্যা তথ্যে দিয়ে নানা কুট কৌশলে মিথ্যা মামলাসহ বিভিন্ন সময় অসদাচরণ ও গালমন্দ করছে। এর প্রতিবাদ করলে রড় দিয়ে মারধর করার উদ্যত পরিস্থিতি সৃষ্টি করে এবং সর্বদাই নজরে রাখায় আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ প্রশাসনের কাছে সহযোগীতা কামনাসহ প্রভাবশালীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানান মুক্তিযোদ্ধা পরিবারের স্ত্রী ও সন্তানেরা।

এ সময় বীর মুক্তিযোদ্ধা মরহুম গোলাম মোস্তফা’র বড় মেয়ে মমতা পারভীন, ছেলে তাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরএস

Link copied!