Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মির্জাপুরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

জানুয়ারি ৩১, ২০২৩, ০১:৪৯ পিএম


মির্জাপুরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

টাঙ্গাইলের মির্জাপুরে দেশসেরা ভারতেশ্বরী হোমসের দ্বাদশ শ্রেণীর এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩০ জানুয়ারি) রাতে কুমুদিনী হাসপাতালের ইনসেন্টিভ কেয়ার ইউনিট থেকে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর থানার উপ-পরিদর্শক মো. মজিবর রহমান।

নিহত নড়াইল জেলার কালিয়া উপজেলার জোগানিয়া গ্রামের কিয়ামত আলী সিকাদারের মেয়ে মেহজাবিন সায়মা। সে ভারতেশ্বরী হোমসের দ্বাদশ শ্রেণী ও বাণিজ্য বিভাগের শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

সায়মার বাবা কিয়ামত আলী জানান, সোমবার দুপুর ২টার সময় হোমস থেকে তাকে দ্রুত সম্ভব মির্জাপুরে আসতে বলা হয়। হোমস কর্তৃপক্ষ তাকে জানায় তার মেয়ে বাথরুমের ঝর্ণার সাথে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তিনি মেয়ের মৃত্যুর ঘটনায় ভারতেশ্বরী হোমস কর্তৃপক্ষের অবহেলা রয়েছে বলে দাবি করেন।

তবে এই প্রতিবেদক সরজমিন ও মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও হোমস কর্তৃপক্ষের দায়িত্বশীল কারো বক্তব্য পাওয়া যায়নি। এমনকি সোমবার দুপুরের পর থেকে ভারতেশ্বরী হোমসে প্রবেশাধিকারেও ছিলো কড়াকড়ি অবস্থান।

এ বিষয়ে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ্ মাসুদ করিম বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর রহস্য বুঝা যাবে।

কেএস 

Link copied!