Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

যে কারণে ভোটকেন্দ্রে ক্রিকেট খেললেন পুলিশ সদস্য 

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ২, ২০২৩, ০১:৫১ পিএম


যে কারণে ভোটকেন্দ্রে ক্রিকেট খেললেন পুলিশ সদস্য 

ঠাকুরগাঁও ৩ (রাণীশংকৈল ও পীরগঞ্জ) আসনে উপনির্বাচনে ভোটারদের উপস্থিতি কম হওয়ায় ভোট কেন্দ্রের মাঠে স্থানীয় কিছু কিশোর ক্রিকেট খেলছিলেন। এ সময় একজন পুলিশ সদস্যও কিশোরদের সঙ্গে কিছু সময় ক্রিকেট খেলেন। পরে অবশ্য তাদের কেন্দ্র থেকে বের করে দেন।  

পুলিশ সদস্যের ক্রিকেট খেলার ভিডিওটি ইতোমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও-৩ আসনের রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়নের মীরডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের নারী ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

কেন্দ্রে দায়িত্বরত পুলিশ সদস্য আরিফ মাহামুদ আপেল ঠাকুরগাঁও সদর থানায় উপপরিদর্শক পদে কর্মরত।

স্থানীয়রা জানান, কিশোরদের শাসন না করে তাদের বুঝিয়ে কেন্দ্র থেকে বের করে দিয়েছেন পুলিশ। এতে করে পুলিশের প্রতি কিশোরদের মনে শ্রদ্ধা জন্মাবে। পুলিশ সদস্য কাজটি খুব ভালো করেছেন।

এ বিষয়ে আরিফ মাহামুদ আপেল সংবাদমাধ্যমকে জানান, বুধবার দুপুরে একদল কিশোর ভোট কেন্দ্রের মাঠে ক্রিকেট খেলছিল। এ সময় তাদের শাসন না করে আমি তাদের সঙ্গ দিয়ে একটু খেলেছি, কেন্দ্রের মাঠ থেকে সরিয়ে দেওয়ার জন্য। এ কারণে তারা সহজেই মাঠ থেকে চলে যায়।

ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, বুধবার দুপুরে কিশোরদের ধমক না দিয়ে তাদের সঙ্গে ভালো আচরণ করেই মাঠ থেকে বের করেছেন। এ কারণে ভোটকেন্দ্রে দায়িত্বে থাকা পুলিশ সদস্য, তার দায়িত্ব কর্তব্যের কোনো প্রকার অবহেলা করেননি।

কেএস 

Link copied!