Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

গাইবান্ধার সেই মাদকাসক্ত ছেলে আল আমিন আটক

ফুলছ‌ড়ি (গাইবান্ধা) প্রতিনিধি:

ফুলছ‌ড়ি (গাইবান্ধা) প্রতিনিধি:

ফেব্রুয়ারি ২, ২০২৩, ০২:২৬ পিএম


গাইবান্ধার সেই মাদকাসক্ত ছেলে  আল আমিন আটক

গাইবান্ধার সেই মাদকাসক্ত ছেলে আল আমিন (২২) কে আটক করেছে ফুলছড়ি থানা পুলিশ। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল ১০ ঘ‌টিকায় পশ্চিম উদাখালি গ্রা‌ম থেকে গাজা সেবন অবস্থায় তাকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছয় মাসের জেলসহ পাঁচশত টাকা জরিমানা করেন ফুলছ‌ড়ি উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা আ‌নিসুর রহমান।

এর আগে গত ৩০ জানুয়ারি ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে,ছেলে আল আমিনকে হাজতে রাখতে লিখিত অভিযোগ করেন মা আলেতন বেগম। তিনি উপজেলার উদাখালি ইউনিয়নে পশ্চিম উদাখালী গ্রামের আব্দুল মান্নন মিয়ার স্ত্রী।


অভিযোগে মা বলেন, ঢাকায় ইট ভাটাতে কাজ করে ছেলে আল আমিনকে এস এস সি পর্যন্ত পড়ালেখা করিয়েছেন। ভাল ও সুন্দর মে‌য়ে দেখে বি‌য়েও দেওয়া হয়েছিল। কিন্তু হঠাৎ এলাকার নেশাগ্রস্ত ছে‌লে‌দের সা‌থে ঘু‌রে আল আমিন এখন নেশা করা ছাড়া থাকতে পারে না। গাজা খেয়ে বউকে অত্যাচার করার কারণে আল আমিনের সংসার ভেঙ্গে গেছে। ঋণ নিয়ে ওর বউকে বিদায় করতে হয়েছে।

এসব কথা বল‌তেই হাউমাউ করে কে‌দে ও‌ঠেন মা আলেতন বেগম। কেঁদে কেঁদে বলেন, একসময় পাঁচচ ওয়াক্ত নামাজ পড়ত আমার আল-আমিন। ওর নেশার টাকা জোগার করতে ৭০ বছর বয়সী আমার বৃদ্ধ স্বামী কামলা (কৃষাণ) দেয় আজও। নেশার টাকা না দিতে পারলে আমাদের কে আলামিন মারধর করে। আমরা ওর অত্যাচারে অতিষ্ট হয়েছি। তাই ওকে ভাল করার জন্য জেল হাজতে দিতে চাই। এছাড়া আমাদের আর কোনো উপায় নেই।

বিষয়টি নিশ্চিত করেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী। তিনি বলেন, মাদকাসক্ত আল আমিন বাড়িতে গাঁজা সেবন করতেছিল। স্থানীয়দের খবরে ফুলছড়ি থানা পুলিশ গাঁজা সেবন অবস্থায় তাকে আটক করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আজ দুপর ১২ টায় জেল হাজতে পাঠানো হয়। তাকে হাজতে রাখতে গত দুইদিন আগে তার মা ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগও করেছিলেন।

আরএস
 

Link copied!