Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

আত্মহত্যার প্ররোচনা মামলায় চাঁদপুরে ১০ আসামি কারাগারে

চাঁদপুর প্রতিনিধি 

চাঁদপুর প্রতিনিধি 

ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০২:০৯ পিএম


আত্মহত্যার প্ররোচনা মামলায় চাঁদপুরে ১০ আসামি কারাগারে

চাঁদপুরে রাজমিস্ত্রি হাসান ছৈয়াল ‘আত্মহত্যা’র প্ররোচনায় দায়ের করা মামলার ১০ আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

সোমবার (৬ ফেব্রুয়ারি) আসামিরা জামিনের জন্য চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সামছুল আলমের আদালাতে হাজির হলে বিচারক জামিন নামঞ্জুর করে তাঁদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন- শহরের বিষ্ণুদী এলাকার সেলিম খান (৪২), মো. জাহাঙ্গীর গাজী (৪৩), আনোয়ার গাজী (৩২), মোক্তার ব্যাপারী (২৮), হাসান পাটওয়ারী (২৬), মো. সবুজ আখন (২৮), এলেমান ব্যাপারী, (৪৫) সিরাজ গাজী (৫৫), কামাল হোসেন (৩৫) ও মো. মহসীন (৪০)।

আদালতে বাদীপক্ষের আইনজীবী মজিবুর রহমান ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেন। মামলায় আসামি পক্ষের আইনজীবী ছিলেন জসিম উদ্দিন পাটওয়ারী।

মামলা সূত্রে জানা গেছে, ২০২২ সালের ২৩ আগস্ট ভোরে রাজমিস্ত্রি হাসান ছৈয়ালের ঘরের সামনে এসে মোবাইল ফোন চুরি অপবাদ দিয়ে আসামিরা সংঘবদ্ধ হয়ে গালমন্দ করেন। একপর্যায়ে তাঁকে মোবাইল ফোন চুরির জন্য অভিযুক্ত করে ঘরে রশি দিয়ে বেঁধে রাখেন এবং হাত-পা কেটে ফেলবে হুমকি-ধমকি দিতে থাকেন। ওই দিন দুপুরে আসামিরা হাসানকে ঘরে আটকে রেখে চলে গেলে তিনি ভয়ে ঘরে থাকা সিলিং ফ্যানে গামছা ও বেল্ট দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ‘আত্মহত্যা’ করেন।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। পরে হাসান ছৈয়ালের বাবা মো. শরীফ ছৈয়াল ওই দিনই মডেল থানায় আটজনের নামসহ অজ্ঞাতনামা আসামি করে ৩০৬/৩৪ ধারায় একটি মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহজাহান তদন্ত শেষে ২০২২ সালের ৩০ অক্টোবর ১৪ জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেন।

কেএস 

Link copied!