Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

পিকআপের ধাক্কায় ইকু জুট মিলের হিসাবরক্ষক নিহত, টাকা ছিনতাই

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

ফেব্রুয়ারি ১০, ২০২৩, ০৫:১১ পিএম


পিকআপের ধাক্কায় ইকু জুট মিলের হিসাবরক্ষক নিহত, টাকা ছিনতাই

নীলফামারীতে পিকআপের ধাক্কায় ইকু জুট মিলের হিসাবরক্ষক জনি আহমেদ (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছে।  

ওই সময় অপর একটি মোটরসাইকেলে থাকা অজ্ঞাত আরোহীরা দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলে থাকা চটের ব্যাগে জুট মিলের কর্মচারীদের বেতনের সাড়ে ৯ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। জুট মিলের মালিক এটিকে পরিকল্পিত ছিনতাই বলে দাবি করেছেন। 

তবে পুলিশ বলছে, এটি একটি সড়ক দুর্ঘটনা। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের কাদিখোল এলাকার ইকু জুট মিলের ৫০০ গজ দূরে এ ঘটনা ঘটে। 

নিহত জনি আহমেদ দিনাজপুর জেলার পার্বতীপুরের বাঘাচড়া গ্রামের বজলার রহমানের ছেলে। ওই মোটরসাইকেলে থাকা অপর আরোহী ইকু জুট মিলের কম্পিউটার অপারেটর কাজী আব্দুর রাজ্জাক (৩৮) গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যার হাসপাতালে ভর্তি করান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে তাৎক্ষণিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। 

ইকু জুট মিলের স্বত্বাধিকারী সিদ্দিকুল আলম এটিকে পরিকল্পিত ছিনতাইয়ের ঘটনা দাবি করে বলেন, মিলের হিসাবরক্ষক জনি ও কম্পিউটার অপারেটর রাজ্জাক রাত আনুমানিক ৯টার দিকে সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়ায় ইকু গ্রুপের অফিস থেকে মিলের কর্মচারীদের সাপ্তাহিক বেতনের টাকা নিয়ে যাচ্ছিলেন। তাঁরা একটি চটের বস্তায় সাড়ে ৯ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে মিলের উদ্দেশে রওনা দেন। রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছালে পেছন দিক থেকে একটি পিকআপ ভ্যান সজোরে ধাক্কা দেয়। 

এতে ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল আরোহী মিলের হিসাবরক্ষক জনি এবং গুরুতর আহত হন কম্পিউটার অপারেটর রাজ্জাক। এ সময় পিকআপের পেছনে থাকা অপর একটি মোটরসাইকেলের সহায়তায় ছিনতাইকারীরা ওই টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। 

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, খবর পেয়ে নীলফামারী ও সৈয়দপুর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পিকআপ (ঢাকা-ন-২০-৪৪০৯) ও নিহতের মোটরসাইকেলটি জব্দ করে। তিনি আরও বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি দুর্ঘটনা। তবে টাকা ছিনতাইয়ের অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে।

আরএস      
 

Link copied!