Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বরিশালে মাদকসহ আটক ৩

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

ফেব্রুয়ারি ১৪, ২০২৩, ০৫:৩৩ পিএম


বরিশালে মাদকসহ আটক ৩

ঢাকা-বরিশাল মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে পৃথক যানবাহনে তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাঁজা ও ৮৫০ ক্যান বিয়ার জব্দ করে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় বিয়ার বহনকারী প্রাইভেট কার ও গাঁজা বহনকারী পিকআপসহ তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- প্রাইভেটকার চালক ও নারায়নগঞ্জের রুপগঞ্জের চনপাড়া এলাকার আরিফ, পিকআপ চালক ও বরিশাল নগরের কাউনিয়া এলাকার সাইফুল এবং পিকআপ চালকের সহযোগী নগরের ৩ নম্বর ওয়ার্ডের মতাশা এলাকার আব্দুর রহমান।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের গোয়েন্দা বিভাগের সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের বাবুগঞ্জ উপজেলার নতুনহাট এলকার ঢাকা-বরিশাল মহাসড়কে চেকপোষ্ট বসানো হয়। এসময় একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৮৫০ ক্যান ব্লাকডেভিল বেলজিয়ান ব্যান্ডের বিদেশী বিয়ার জব্দ করা হয়। পাশাপাশি প্রাইভেটকারসহ এর চালককে আটক করা হয়।

অপরদিকে একটি পিকআপে তল্লাশী চালিয়ে ৪০ কেজি গাঁজা জব্দ করা হয়। পাশাপাশি পিকআপসহ এর চালক এবং চালকের সহযোগীকে আটক করা হয়। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, ঢাকার বাড্ডা থেকে বিয়ার এবং ব্রাক্ষ্মণবাড়িয়া থেকে গাঁজা বরিশালে আসছিলো।

উভয় ঘটনায় বাবুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে জানিয়ে সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন বলেন, জব্দ বিয়ার ও গাঁজা বরিশালে কোথায় এবং কার কাছে যাচ্ছিলো সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।

কেএস

Link copied!