Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

মানিকগঞ্জে ফুল দেয়া নিয়ে ত্রিমুখী সংঘর্ষ: আহত ৬

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ প্রতিনিধি

ফেব্রুয়ারি ২১, ২০২৩, ০২:২০ পিএম


মানিকগঞ্জে ফুল দেয়া নিয়ে ত্রিমুখী সংঘর্ষ: আহত ৬

মানিকগঞ্জে শহীদ বেদীতে ফুল দেয়া নিয়ে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তিন গ্রুপের সংঘর্ষে ছয়জন নেতাকর্মী আহত হয়েছেন।

এদিকে, নেতাকর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়ায় শহীদ বেদীতে ফুল দিতে আসা সামাজিক-সাংস্কৃতিক মহলসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, অভিভাবক ও প্রতিষ্ঠানপ্রধানদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা ফুল না দিয়ে অনেকে শহীদ বেদী থেকে চলে যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৯টার দিকে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতারা শহীদ বেদীতে ফুল দিতে আসেন। আওয়ামী লীগের পক্ষে ফুল দেয়ার পর শ্রমিক লীগের এক পক্ষের নাম ঘোষণা করলে অন্য পক্ষ তাতে বাধা দেয়। পরে উভয় পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সংঘর্ষ স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের মাঝেও ছড়িয়ে পড়ে।

এ সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও শ্রমীক লীগের ছয়জন নেতাকর্মী আহত হয়েছেন। পরে জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও পুলিশের হস্তক্ষেপে আধাঘণ্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল রউফ সরকার জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে এই বিষয়ে কোনো পক্ষ এখন পর্যন্ত অভিযোগ করেনি।

আরএস

Link copied!