Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নাচোলে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ১১:৫৫ এএম


নাচোলে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৫ জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার নেজামপুর ইউনিয়নের লক্ষ্মীপুর বাজার পচাকান্দর ব্রিজের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।  

মৃত ও আহত ব্যক্তিরা হচ্ছেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার টিকরামপুর গ্রামের পিতা মৃত আকরাম আলীর ছেলে আব্দুল মান্নান (৪৮), আব্দুল মান্নান এর স্ত্রী সুলেখা বেগম (৩৬), পিতা মৃত আব্দুল মান্নানের মেয়ে মরিয়ম খাতুন (১৫), চর ইসলামাবাদ গ্রামের পিতা মৃত ইয়াস আলীর ছেলে হুমায়ন কবির (৪৫), হাইউল আলীর মেয়ে সালমা খাতুন (১৬), হুমায়ন কবির এর মেয়ে ফাতেমা খাতুন (১৬)।

নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, আমনুরা থেকে নাচোলগামী একটি ব্যাটারি চালিত ভ্যানগাড়ি ও একই দিক হতে আসা একটি প্রাইভেটকার, যাহার রেজি নং ঢাকা মেট্রো-গ-১৯-১৭৫৩ গাড়ী দুইটি নাচোলের দিকে আসার সময় লক্ষ্মীপুর পচাকান্দর ব্রিজের দক্ষিণ পাশে পৌঁছামাত্র, ব্যাটারি চালিত ভ্যানগাড়ীটির চাকা খুলে গিয়ে নিয়ন্ত্রণ হারালে পিছনে থাকা উক্ত প্রাইভেট কারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ভ্যানগাড়িতে থাকা যাত্রীরা গুরুতর আহত হয়।
ঐ সময় স্থানীয় লোকজন, থানা পুলিশ ও  ফায়ার সার্ভিস কে খবর দিলে, নাচোল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস তাদেরকে উদ্ধার করে নাচোল স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মান্নানকে মৃত ঘোষণা করেন।
আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। দুর্ঘটনা কবলিত ভ্যান ও প্রাইভেটকার আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
এআরএস

Link copied!