Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

রাঙ্গামাটিতে বন্ধুর ছুরিকাঘাতে যুবক খুন

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ১২:২৮ পিএম


রাঙ্গামাটিতে বন্ধুর ছুরিকাঘাতে যুবক খুন

রাঙ্গামাটি শহরের বনরূপাস্থ কবরস্থান এলাকায় ছুরিকাঘাত করে রাব্বী নামের ২৮ বছরের এক যুবককে হত্যা করা হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে। নিহত যুবক এজাজুল হক রাব্বী (২৮) বনরূপাস্থ বিএম মার্কেটের ব্যবসায়ী মোজাম্মেল হকের ছোট ছেলে। 

এই সময় ঘটনা দেখে ফেলায় মার্কেটের দারোয়ান আমীর আলীকেও ছুরির আঘাতে হত্যার চেষ্টা করেছে ঘাতক যুবক। গুরুতর আমির আলী বর্তমানে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাস্থলে নিহতের সুরতহাল রিপোর্ট করা কোতয়ালী থানার এসআই আবু নোমান জানিয়েছেন, নিহতের বুকের বাম পাশে একটি বড় আঘাত ও একটি ছোট আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, ছুরির আঘাতে প্রচণ্ড রক্তক্ষরণে যুবকটি মারা গেছে। নিহতের মরদেহ রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

এদিকে, রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন দারোয়ান আমীর আলী জানান, ভোররাতে রাব্বী ও তার বন্ধু মিলে ঝগড়ায় লিপ্ত হয়। কিছুক্ষণ পরে একজন চলে গিয়ে সে আবারো ফিরে এসে কোমর থেকে ছুরি বের করেই রাব্বীর বুকের বামপাশে সজোরে আঘাত করে। রাব্বী কিছুটা দূর এগিয়ে আসার প্রচণ্ড রক্তক্ষরণে মাটিতে লুটিয়ে পড়ে। আমি এগিয়ে গেলে ঘাতক যুবক আমাকেও পেছনের পিঠে ছুরি দিয়ে আঘাত করে।

এ সময় আমি চিৎকার শুরু করলে ঘাতক পালিয়ে যায়। পরে চিৎকার শুনে আমার চাচা আবছার উদ্দিন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

এদিকে, নিহত রাব্বীর পিতা ব্যবসায়ি মোজাম্মেল হক জানিয়েছেন, নিহতের বন্ধুরাই এই ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে। তিনি জানান, রাত এগারোটার সময় রাব্বীর সঙ্গে তার পরিবারের সর্বশেষ কথা হয়েছিলো। এরপর সকালে তার মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসে পরিচয় নিশ্চিত হয়েছেন।

এই ঘটনায় শনিবার সকালেই রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আরিফুল আমিন, পৌর কাউন্সিলর জামাল উদ্দিনসহ উদ্বর্তন কর্মকর্তাগণ ও ঘটনাস্থলে ছুটে যান।

এআরএস

 

Link copied!