Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বাসের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

মার্চ ২৫, ২০২৩, ০৯:০৯ পিএম


বাসের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

মেহেরপুরের গাংনীতে বাসের ধাক্কায় ‌শরিফুল ইসলাম  (৪০) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছে। শনিবার (২৫ মার্চ) বিকেল ৩টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে কাথুলী মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত শরিফুল ইসলাম মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর গ্রামের রফেতুল্লাহর ছেলে ও শোলমারী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক। গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী জাহানারা খাতুন জানান, নিহত শরিফুল ইসলাম সম্পর্কে তার মামা হন। মামা শরিফুল ইসলাম  একজন শিক্ষক ও গ্রাম্য হোমিও ডাক্তার। ঘটনার সময় তিনি কাথুলী মোড়ের বাম পাশে দাঁড়িয়ে ছিলেন। ওই সময় তার মামা শরিফুল ইসলাম মোটরসাইকেলযোগে গাংনী হাসপাতাল বাজারের দিক থেকে গাংনী বাজারের দিকে আসছিলেন।

পথিমধ্যে কাথুলী মোড় এলাকায় পৌঁছালে মেহেরপুর থেকে ছেড়ে আসা কুষ্টিয়া গামী হাজী রাবেয়া নামক একটি লোকাল বাস দ্রুতগতিতে এসে মোটরসাইকেল পিছনের ধাক্কা দিলে শরিফুল ইসলাম ও মোটরসাইকেল বাসের নিচে পড়ে। (বাসটির রেজিস্ট্রেশন নাম্বার মেহেরপুর-জ- ১১-০০০৬)

স্থানীয়রা ছুটে এসে বাসটির গতিরোধ করে এবং গুরুতর আহত অবস্থায় শরিফুল ইসলামকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক আহত শরিফুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়। এদিকে ঘটনার সময় চালক পালিয়ে গেলেও স্থানীয়রা বাসটিকে আটক করে গাংনী থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।

গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, ঘটনার সঙ্গে জড়িত বাসটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এবং যদি  কোন অভিযোগ দায়ের করেন  তাহলে আইনগত ব্যবস্থা  নিয়া হবে।

এআরএস

Link copied!