Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

ঝিনাইদহে অপহরনের পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

মার্চ ৩১, ২০২৩, ০৮:২৯ পিএম


ঝিনাইদহে অপহরনের পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

অপহরনের পর ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। 

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াডন লিডার মো. ইশতিয়াক হুসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ৩১ মার্চ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী ঝিনাইদহ জেলার মহেশপুর থানা এলাকায় আতœগোপন করে আছে। 

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ঝিনাইদহ জেলার মহেশপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মো. শরিফুল ইসলাম (৩৮) কে মহেশপুর থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেন।

প্রেসবিজ্ঞপ্তিতে জানা যায়, ভিকটিম নড়াইল জেলার একটি দরিদ্র পরিবারের একজন সদস্য। তার শারীরিক সমস্যার কারনে উন্নত চিকিৎসার জন্য স্বল্প খরচে পার্শ্ববর্তী দেশ ভারতে যাওয়ার জন্য লোক মারফত আসামীর সাথে পরিচয় হয়। এরই প্রেক্ষিতে আসামী শরিফুল ভিকটিমকে স্বল্প খরচে ভারতে পাঠানোর জন্য গত ২৬ মার্চ মহেশপুর বাজারে আসতে বলে। 

একই তারিখ বিকেলে আসামী মহেশপুর বাজার হতে ভিকটিমকে নিয়ে একটি বাড়িতে রাখে এবং গভীর রাতে ভারতে পাঠিয়ে দেওয়ার কথা বলে। এরপর আসামী পরিকল্পিতভাবে রাতে ভিকটিমকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং ধর্ষণের বিষয়ে কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে বাসা থেকে বের করে দেয়।

পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে  এবং সে নিজে বাদী হয়ে মহেশপুর থানায় আসামীর বিরুদ্ধে একটি অপহরনসহ ধর্ষণ মামলা দায়ের করে৷ ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল ধর্ষণকারীকে গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে। গ্রেপ্তারকৃত আসামীকে মহেশপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরএস
 

Link copied!