community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪,

বাকেরগঞ্জে ১৪ টি ইউনিয়ন ও পৌরসভায় জাতীয় পার্টির ইফতার মাহফিল

বাকোরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

বাকোরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

মার্চ ৩১, ২০২৩, ০৮:৩১ পিএম


বাকেরগঞ্জে ১৪ টি ইউনিয়ন ও পৌরসভায় জাতীয় পার্টির ইফতার মাহফিল

পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ১৪ টি ইউনিয়ন ও পৌরসভা জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার সদর রোড, কাঠেরপুল ও চৌমাথা দলীয় কার্যালয়ে ইফতারের আয়োজন করা হয়। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রতনা এমপির আয়োজনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রতিটি ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে ভিডিও কনফারেন্সে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রতনা এমপি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস। আমাদের সকলের উচিত হিংসা ও ভেদাভেদ ভুলে শান্তির পক্ষে কাজ করা। তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করার আহবান জানান। 

বাকেরগঞ্জ পৌরসভার সদর রোড দলীয় কার্যালয় ইফতার মাহফিলে পৌরসভা জাতীয় পার্টির সভাপতি মাহফুজুর রহমান কাবেল, চৌমাথা দলীয় কার্যালয়ে উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ শহিদুল ইসলাম ও প্রভাষক বিপ্লব চন্দ্র মিত্র, কাঠেরপুল দলীয় কার্যালয়ে পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফিরোজ আলম, উপজেলা শ্রমিক পার্টির সভাপতি নুরুল ইসলাম, ভরপাশা ইউনিয়নে উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক মানিক হোসেন হাওলাদার, ইউপি সদস্য আব্দুর রশিদ হাওলাদার, যুব সংহতি নেতা সুমন শরীফ, রঙ্গশ্রী ইউনিয়নে উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এডভোকেট এইচ এম মুজিবুর রহমান, ছাত্রসমাজের সাবেক সভাপতি স্বপন গাজী, ইউপি সদস্য কামাল হোসেন হাওলাদার, দাঁড়িয়াল ইউনিয়নে উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এডভোকেট বশির আহমেদ সবুজ নেতৃত্ব দেয়।

বিভিন্ন স্থানে অনুষ্ঠিত দোয়া-মোনাজাতে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি, কো-চেয়ারম্যান আলহাজ্ব এবিএম রুহুল আমিন হাওলাদার ও প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রতনা এমপির দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির সুখ-সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরএস

Link copied!