Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

ফুলপুরে বৃদ্ধা হত‍্যার রহস‍্য উন্মোচন

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

এপ্রিল ১, ২০২৩, ০৩:২০ পিএম


ফুলপুরে বৃদ্ধা হত‍্যার রহস‍্য উন্মোচন

ময়মনসিংহের ফুলপুরে অর্ধ-গলিত লাশের হত‍্যা রহস‍্য উন্মোচন ও আসামি গ্রেফতার করেছে থানা পুলিশ। গত (২৯ মার্চ) বুধবার সকালে উপজেলার ছনধরা ইউনিয়নের বাঁশাটি গ্রামে ভূট্টা ক্ষেতে একটি অর্ধ-গলিত লাশের সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন। 

মৃতের সৎ বোন ও মেয়ের সনাক্তমতে পুলিশ জানতে পারে যে, লাশটি উপজেলার হরিনাদী গ্রামের তুলা মিয়ার স্ত্রী রাশিদা বেগম (৫০) এর লাশ। তবে তার সাবেক স্বামী আ. সালাম। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করে এটি একটি পরিকল্পিত হত‍্যাকান্ড। কালবিলম্ব না করে ঘটনার রহস‍্য উদঘাটনের লক্ষ্যে কাজ শুরু করে ফুলপুর থানা পুলিশ।

ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা, পিপিএম এর দিক-নির্দেশনায় ফুলপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার দীপক চন্দ্র মজুমদারের তত্ত্বাবধানে ফুলপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোফাখ্খির উদ্দিন সঙ্গীয় এসআই সুমন মিয়া, এএসআই শহিদুল ইসলাম, এএসআই রতন চৌধুরী ও এএসআই মিজানসহ থানা পুলিশের একটি চৌকস টিম ঘটনার  ১৮ ঘন্টার মধ্যে তথ‍্য-প্রযুক্তি বিশ্লেষণ ও বিশ্বস্থ সোর্সের সহযোগিতায় ঘটনার সাথে জড়িত মূল আসামী নাজিম উদ্দিন ওরফে নাইজ্জা (৪৫) কে গ্রেফতার করে। 

আসামীকে নিয়ে অভিযান পরিচালনা করে তার দেওয়া তথ‍্য ও স্বীকারোক্তি মতে হত্যাকান্ডের ঘটনায় মৃত রাশিদা বেগমের ব‍্যবহৃত মোবাইল ফোনটি ঘটনাস্থলের ৪০/৪৫ গজ দূরের ধান ক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ। ৩১ মার্চ শুক্রবার আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করলে সে ঘটনায় জড়িত থাকার বিষয়ে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। জবানবন্দি গ্রহণ শেষে বিজ্ঞ আদালত আসামী নাজিম উদ্দিন ওরফে নাইজ্জাকে জেল হাজতে প্রেরণ করেন। 
 

Link copied!