Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

লক্ষ্মীপুরে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

এপ্রিল ১, ২০২৩, ০৫:০৪ পিএম


লক্ষ্মীপুরে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মো. রিপন (৩৮)। সে চন্দ্রগঞ্জ থানাধীন বশিকপুর ইউপির বশিকপুর গ্রামের (ওয়াজউদ্দিন ভূঁইয়া বাড়ি) আবু সাঈদের ছেলে।

শনিবার (১ এপ্রিল) বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এরআগে দুপুর ১২টার দিকে মো রিপনকে চন্দ্রগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

পুলিশ জানায়, ২০১৪ সালের ২৬ জুলাই ললক্ষ্মীপুর সদর থানায় দায়েরকৃত দত্তপাড়ার চাঞ্চল্যকর খোরশেদ হত্যা মামলার আসামি মো. রিপন। আদালতে এই হত্যা মামলায় রিপন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়। 

শনিবার দুপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. রিপন ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার জন্য চন্দ্রগঞ্জ বাজারস্থ বাসস্ট্যান্ডে অবস্থান করছিল। এসময় গোপন সূত্রে খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আব্দুর রহিম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে আটক করেন।

পরে বিকেলে তাকে আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক আসামিকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তহিদুল ইসলাম জানিয়েছেন, দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মোঃ রিপন। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।  

আরএস

 

 

 

Link copied!