Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কালীগঞ্জে ছুরিকাঘাতে সাবেক ছাত্রলীগ নেতাকে হত্যা

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

এপ্রিল ৫, ২০২৩, ০৩:৩৭ পিএম


কালীগঞ্জে ছুরিকাঘাতে সাবেক ছাত্রলীগ নেতাকে হত্যা

লালমনিরহাটের কালীগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আবু মুসা ছোটন (৩৫) নামে ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছে। তিনি উপজেলার ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। ছোটন ভোটমারী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ছিলেন।

মঙ্গলবার (৪ এপ্রিল) ইফতারের পর উপজেলার ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর জামির বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ছোটন ইফতারের পর বাড়ির পাশে শ্রুতিধর জামির বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কাছে দোকানে বসেছিল। সে সময় একই এলাকার জহুরুল হকের ছেলে পলাশ (২৫) ছোটনকে স্কুল মাঠে ডেকে নিয়ে গিয়ে উপর্যপরি ছুরিকাঘাত করে।

এ সময় ছোটন চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়ে। পরে আশেপাশের লোকজন এসে ছোটনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং পলাশকে আটক করে। পরে গুরুতর আহতাবস্থায় ছোটনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আটক পলাশকে কালীগঞ্জ থানা-পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

এমএইচআর

Link copied!