Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নেত্রকোণায় কাভার্ড ভ্যান-সিএনজি সংঘর্ষে বিজিবি সদস্যসহ নিহত ২

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

এপ্রিল ৫, ২০২৩, ০৪:০২ পিএম


নেত্রকোণায় কাভার্ড ভ্যান-সিএনজি সংঘর্ষে বিজিবি সদস্যসহ নিহত ২

নেত্রকোনায় কাভার্ড ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক বিজিবি সদস্য ও সিএনজি চালক নিহত হয়েছে। এ সময় দুই সিএনজি যাত্রী আহত হয়।

মঙ্গলবার (৪ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের ঝাউসি নামক স্থানে এ দুর্ঘটন ঘটে। 

নিহতরা হলেন, জেলার বারহাট্টা উপজেলার বকুল চৌহানের ছেলে বিজিবি সদস্য সুমন চৌহান। তিনি কাপ্তাই ৪১ বিজিবিতে কর্মরত ছিলেন। নিহত সিএনজি চালক অসীম মিয়া ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার বাসিন্দা ছিলেন। আহতরা হলেন, মোফাজ্জল ও আব্দুল্লাহ আল মামুন। তাদের বাড়ি ময়মনসিংহ জেলায়।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে ময়মনসিংহ থেকে একটি সিএনজি চারজন যাত্রী নিয়ে নেত্রকোনার উদ্দেশ্যে রওয়ানা দেয়। নেত্রকোণা সদর উপজেলার ঝাউসি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় এক বিজিবি সদস্যসহ সিএনজি চালক ঘটনাস্থলেই মারা যায়। 

এদিকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্তলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজে প্রেরণ করা হয়। তবে কাভার্ডটি আটক করলেও চালক পালিয়ে যায়। 

এমএইচ আর

Link copied!