Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

করিমগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ১

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ১৭, ২০২৩, ১২:৩৭ পিএম


করিমগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ১

কিশোরগঞ্জের করিমগঞ্জে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. শরীফ (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। 

রোববার (১৬ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার নোয়াবাদ ইউনিয়নের সাদকখালী চৌরাস্তা বাজারে এ হত্যাকান্ড ঘটে। করিমগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এ কে এম শাহীন মন্ডল এ তথ্য নিশ্চিত করেন।

নিহত যুবক উপজেলার নোয়াবাদ ইউনিয়নের উত্তর উলুখলা গ্রামের মো. আলী আকবরের ছেলে। সে সাদকখালী চৌরাস্তা বাজারে মুদির ব্যবসা করতো।

বাজারের ব্যবসায়ীরা জানান, দুই দিন আগে নিহত শরীফের আলীবাবা স্টোরে সিগারেট কিনতে আসে লিয়ন। সিগারেট কিনে যাওয়ার সময় দেখেন তার হাতে থাকা মোবাইল ফোনটি নেই। তখন লিয়ন দোকানি শরীফকে ফোন লোকানোর দোষারোপ করে। এ নিয়ে দু‍‍`জনার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে লিয়ন দোকানি শরীফকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়।

পরে রোববার আানুমানিক রাত ৯টার দিকে লিয়ন শরীফের দোকানে ঢুকে তাকে ধারালো ছুরি দিয়ে বুকে ও পিঠে উপূর্যপোরি আঘাত করে পালিয়ে যায়। বাজারের অন্যান্য দোকানীরা তাকে উদ্ধার করে জেলার ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

অভিযুক্ত লিয়ন কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের কাঠাঁলিয়া গ্রামের সাইদুর রহমানের ছেলে।

করিমগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার এ কে এম শাহীন মন্ডল জানান, পূর্ব শত্রু তার জের ধরে মুদিদোকানি শরীফ মিয়াকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে আমরা অভিযান অব্যহত রেখেছি। এ ঘটনায় একজনকে আটক করেছি। আরও যারা এ ঘটনায় জড়িত অনুসন্ধান করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এইচআর

Link copied!