Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ভ্যান চালককে নির্মমভাবে কুপিয়ে ও গলা কেটে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

এপ্রিল ১৯, ২০২৩, ০২:৩৭ পিএম


ভ্যান চালককে নির্মমভাবে কুপিয়ে ও গলা কেটে হত্যা

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কাদিপুরে কিতাব আলী (৪৮) নামে এক ভ্যান চালককে কুপিয়ে ও জবাই করে হত্যার ঘটনা ঘটেছে। 

বুধবার (১৯ এপ্রিল) ভোরে স্থানীয়রা কাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি মাঠের মধ্যে ক্ষতবিক্ষত একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়। সকাল সাড়ে ৯টার দিকে দামুড়হুদা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। 

নিহত কিতাব আলী চুয়াডাঙ্গার জীবননগর পৌর এলাকার ২নং ওয়ার্ডের নারায়নপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের কাদিপুর গ্রামের স্কুলপাড়ায় শ্বশুর বাড়িতেই থাকতেন। 

পুলিশ জানায়, এটি পরিকল্পিত হত্যা। ধারণা করা হচ্ছে মাদক সংক্রান্ত বিরোধের জেরে হত্যার ঘটনা। সুরতহাল শেষে লাশের ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

স্থানীয়দের সুত্রে জানা যায়, বুধবার সকালে কাদিপুর গ্রামের জেহের আলী ও ইসহাক মন্ডলের জমির উপর কিতাব আলীর ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। বিয়ের পর থেকে শ্বশুরবাড়ি কাদিপুরে ঘর জামাই থাকতেন কিতাব। 

দীর্ঘদিন ধরে সে ও তার স্ত্রী মাদক ব্যবসা করে আসছিল। লাশের পাশে গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জামাদি দেখতে পান স্থানীয়রা। এরপরই নিহতের স্বজন ও পুলিশকে জানানো হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, এটা সম্পন্ন পরিকল্পিত হত্যাকাণ্ড। ঘটনাস্থল থেকে দুই পুরিয়া গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের তথ্যমতে তিনি মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। ধারণা করা হচ্ছে মাদক সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তির নামে কোন মাদক মামলা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, স্থানীয়দের ভাষ্যমতে নিহতের নামে একাধিক মামলা রয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনে ও অভিযুক্তদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এইচআর

 

Link copied!