Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

রামগড় তথ্য অফিসের উদ্যােগে মাটিরাঙ্গায় উন্মুক্ত বৈঠক

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

মে ৯, ২০২৩, ০৭:০৩ পিএম


রামগড় তথ্য অফিসের উদ্যােগে মাটিরাঙ্গায় উন্মুক্ত বৈঠক

খাগড়াছড়ি জেলার রামগড় তথ্য অফিসের আয়োজনে মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের খেদাছড়া ডিপি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাকক্ষে ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ মে)সকাল ১১টার দিকে তথ্য অফিস, রামগড়ের আয়োজনে মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের খেদাছড়া ডিপি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাকক্ষে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে সরকারের বিভিন্ন কার্যক্রম বিষয়ে ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়।

রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে বৈঠকে ভিডিওকলের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক(প্রচার ও সমন্বয়) হাসিনা আক্তার এবং অতিথি হিসেবে যুক্ত হয়ে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা।

উন্মুক্ত বৈঠকে বাল্যবিবাহ, মাদক, গুজব, অপপ্রচার ও সাম্প্রদায়িকতা রোধে করণীয় এবং বিভিন্ন ক্ষেত্রে সরকারের উন্নয়ন কর্মকান্ড বিষয়ে আলোচনা করা হয়। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে লক্ষ্য সকল নাগরিকদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলা এবং নিজ নিজ অবস্থান থেকে করণীয় বিষয়ে আলোকপাত করা হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দ, স্কুল পরিচালনা কমিটির সদস্যবৃন্দসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!