Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

অন্তঃসত্ত্বা নারীকে গলাকেটে হত্যা

ভোলা প্রতিনিধি

ভোলা প্রতিনিধি

মে ১৫, ২০২৩, ০৬:২৫ পিএম


অন্তঃসত্ত্বা নারীকে গলাকেটে হত্যা

ভোলার ইলিশার ইউনিয়নের ৪ মাসের অন্তঃসত্ত্বা বিবি কুলসম (৪০) নামে এক নারীকে গলাকেটে হত্যা করেছেন দুর্বৃত্তরা। রোববার (১৪মে) দিবাগত রাতে সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নের সাজিকান্দি গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

সোমবার (১৫ মে) সকাল ৯টার দিকে পুলিশের বেশ কয়েকটি টিম ঘটনাস্থলে পৌঁছে ঘটনা রহস্য উদঘাটনে কাজ শুরু করে।

খুন হওয়া বিবি কুলসম (৪০) ওই গ্রামের মো. তছির মাঝির স্ত্রী এবং ৫ সন্তানের জননী। তিনি ৪ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তার স্বামী তছির পেশার জেলে।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের স্বজনরা জানান, প্রতিপক্ষের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধের মামলার ভয়ে ঈদের আগে থেকে কুলসুমের স্বামী অন্যত্র পালিয়ে বেড়াচ্ছেন। ঘটনার দিন রাতে কুলসুম ছোট ৩ সন্তান নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। কখন কারা কুলসুমকে হত্যা করেছে তা কেউই টের পাইনি।

স্বামী তছির রোববার রাত থেকে কুলসুমের ফোনের একাধিকবার কল দিয়েছে। ফোন রিসিভ না হওয়ায় তছির তার বড় ছেলেকে সোমবার সকালে ফোন করে বাড়ি যেতে বলে (বড় ছেলে বিয়ে করে একই গ্রামে থাকে)। বড় ছেলে বাড়িতে গিয়ে এ হত্যাকাণ্ড  দেখতে পান। খবর পেয়ে তছিরও বাড়িতে ছুটে আসেন।

ভোলা মডেল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শাহীন ফকির জানান, লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়দানতদন্তের জন্য  ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে অন্তঃসত্ত্বা বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

ঘটনা রহস্য উদঘাটনে জেলা পুলিশ, জেলা গোয়েন্দা (ডিবি) ও সিআইডির টিম মাঠে কাজ করছে। পুলিশ খুব দ্রুত এ ঘটনার মূল রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এআরএস

Link copied!