community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪,

দিরাইয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ: গুলিবিদ্ধসহ আহত অর্ধশতাধিক

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি

মে ২২, ২০২৩, ০৯:৪৭ পিএম


দিরাইয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ: গুলিবিদ্ধসহ আহত অর্ধশতাধিক

সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের রফিনগর গ্রামের কান্দাহাটীতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বিকাল সাড়ে ৫ টায় গ্রামের তালেব আলী ও মাহবুব মিয়ার লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

জানা যায়, কিছুদিন পর্বে একটি কবুতরকে নিয়ে তালেব আলী ও ইউপি সদস্য মামুন মিয়ার মধ্যে মারামারির ঘটনায়  কয়েকজন আহত হয়েছিল এতে উভয় পক্ষের মধ্যে মামলা হয়েছিল। কয়েকজন এই ঘটনায় জেল ও খেটেছিল। এলাকাবাসী ও দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মধ্যস্থতায় উভয় পক্ষের মধ্যে আপোস মিমাংসা করা হয়। এতে উভয় পক্ষের মামলা নিজ খরচে  আদালতে আপোস নামা দেওয়ার কথা থাকলেও ইউপি সদস্য মামুন মিয়ার মামলা আপোস নামা আদালতে দেওয়া হয় কিন্তু অপর পক্ষ তালেব আলীর পক্ষ থেকে মামলা না তুলে একটি জায়গায় দখল করে নেওয়া আবারও উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।এ নিয়ে এলাকাবাসী ও দিরাই পুলিশ কয়েকবার চেষ্টা চালিয়ে  গেলেও কোন পক্ষ ই কথা রাখেনি। সোমবার বিকাল সাড়ে ৫ টায় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হলে উভয় পক্ষের ৪০/৫০ জন আহত হয়েছে।  

এলাকাবাসী নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান সংঘর্ষের এক পর্যায়ে তালেব আলীর পক্ষ বন্দুকের কয়েক রাউন্ড গুলি ছুড়লে ইউপি সদস্য মামুন মিয়া,  -ওবায়দুর রহমান,   বায়জিদ, আতিকুল্লাহ, হেলিম,  জাকির হুসেন, ওমর ফারুক গুলি বিদ্ব হয়। এলাকাবাসী জানান উভয় পক্ষের আরো ৪০/৫০ জন আহত হয়েছে এর মধ্যে গুরুতর কয়েকজন রয়েছেন। তাদেরকে দিরাই, ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এঘটনা দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মুক্তাদির হোসেন বলেন, ঘটনা সংবাদ শুনে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং আমি নিজে এলাকায় অবস্থান করছি। উভয় পক্ষের আহতদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে। এলাকায় এখন শান্ত রয়েছে। এবং উভয় পক্ষের আহতদের সঠিক তথ্য নেওয়ার জন্য পুলিশ ঘটনাস্থলে কাজ করছে।

আরএস

Link copied!