Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মুন্সীগঞ্জে মাদক ব্যাবসায়ীদের হামলায় আহত সেচ্ছাসেবকলীগ নেতা

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মে ২৭, ২০২৩, ০৬:৪৬ পিএম


মুন্সীগঞ্জে মাদক ব্যাবসায়ীদের হামলায় আহত সেচ্ছাসেবকলীগ নেতা

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নে মাদক বিকিকিনিতে বাঁধা দেয়ায় চরকেওয়ার ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মো.জসিম মোল্লা কে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার দুপুরে শহরের কাটাখালি বাজার এলাকায় এই ঘটনা ঘটে।  এঘটনায় গুরুতর আহত সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি  জসিম মোল্লা (৩৭) কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত জসিম মোল্লা সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের গুহেরকান্দি গ্রামের মোস্তফা মোল্লার ছেলে।
আহত চরকেওয়ার ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি জসিম মোল্লা জানান, শহরের কাটাখালি বাজার এলাকায় প্রকাশ্যে মাদক কেনাবিকি করছিলো এ সময়ে গ্রামের লোকজন সহ আমি বাধা দেই তখন তারা চলে যায় কিছু ক্ষনপরে হটাৎ করে শহরের  মাদক ব্যবসায়ী নিরব ও ফয়সাল ওরফে টুন্ডা ফয়সাল এর নেতৃত্ব এই হামলা চালায়। এসময় মাদক বিক্রি না করতে বাঁধা দিলে আমার উপর ক্ষিপ্ত হয়ে নিরবের নেতৃত্বে ফয়সাল সহ ১০-১২ জনের একটি সংঘবদ্ধ দল আমাকে ধারালো অস্ত্র দিয়ে শরীর বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। পরে আমার চিৎকারে আশপাশের থাকা ইস্থানীরা এগিয়ে আসলে হামলাকারী মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

আহত মোস্তফা মোল্লার বাবা জানান, এই ঘটনায় আমরা থানায় অভিযোগ দায়েরের জন্য প্রস্তুতি নিচ্ছি। এ ঘটনায় আহত চরকেওয়ার ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মো. মোস্তফা মোল্লাকে দেখতে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আসেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম জমাদ্দার ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চরকেয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আফছার উদ্দিন ভূইয়া ও চরকেওয়ারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.  আব্দুর রাজ্জাক প্রমূখ।

আরএস

 

Link copied!