Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ভেড়ামারায় দুস্থ মহিলাদের মাঝে চেক বিতরণ

ভেড়ামারা প্রতিনিধি

ভেড়ামারা প্রতিনিধি

মে ৩১, ২০২৩, ০৬:৪৫ পিএম


ভেড়ামারায় দুস্থ মহিলাদের মাঝে চেক বিতরণ

কুষ্টিয়ার ভেড়ামারায় দুস্থ মহিলাদে স্বাবলম্বী করতে তাদের  মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল ১১ টার সময় অডিটোরিয়ামে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে মহিলা বিষয়ক অধিদপ্তর এর মাধ্যমে মিলাদের আত্ম-কর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ঋণ কার্যক্রমের আওতায় ২২ /২৩ অর্থ বছরে ভেড়ামারা উপজেলার ১৭ জন অসহায় ও দুস্থ মহিলাদের মাঝে ৪ লাখ ৩৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

চেক বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভেড়ামারা উপজেলা নির্বাহি অফিসার হাসিনা মমতাজ। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নুরুল আমিন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম ছানা, উপজেলা মহিলা  ভাইস চেয়ারম্যান উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ডাক্তার আমিরুল ইসলাম, সাপ্তাহিক সীমান্ত কথা পত্রিকার সম্পাদক হেলাল মজুমদার, ভেড়ামারা রেল বাজার বণিক সমিতির সধারন সম্পাদক আবু দাউদ ইন্দোনেশিয়া, ভেড়ামারা প্রাথমিক শিক্ষা অফিসার আহসান আরা, উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন, বিআরডিবি কর্মকর্তা জহির উদ্দিনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হতদরিদ্র অসহায় সেলিনা আক্তার জানান, আমি পরের বাড়িতে কাজ করে সংসার চালায় আজ মহিলা বিষয়ক কর্মকর্তার মাধ্যমে যে টাকা পেয়েছি আমি একটা ছোট্ট বাড়িতে দোকান দিয়েছি টাকার অভাবে দোকানে মাল উঠাতে পারি না আজ যে টাকা পেয়েছি তা দিয়ে দোকানে মাল উঠাবো এবং আমার সংসারটা ভাবে চালাতে পারবো।

এইচআর

Link copied!