Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ জুলাই, ২০২৪,

আন্তঃজেলা মলমপার্টির নারীসহ ৪ সদস্য গ্রেপ্তার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

জুন ১, ২০২৩, ০৪:৪৬ পিএম


আন্তঃজেলা মলমপার্টির নারীসহ ৪ সদস্য গ্রেপ্তার

গাজীপুরের কালিয়াকৈর থানা পুলিশ অভিযান চালিয়ে নারীসহ আন্তঃজেলা অজ্ঞান ও মলমপার্টির ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে নগদটাকা ও মোবাইল ফোনসহ চেতনানাশক মলম তৈরীর বিভিন্ন সড়ঞ্জাম উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) দুপুরে কালিয়াকৈর থানায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে গাজীপুর জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমীর হোসেন বলেন, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চন্দ্রা ফ্লাইওভার ব্রীজের নিচে অভিযান চালিয়ে আন্তঃজেলা মলমপার্টির মুলহোতা সহ ৪জনকে আটক করা হয়।

এ সময় তাদের দেহে তল্লাশী চালিয়ে নগদ টাকা, মোবাইল ফোন, চেতনানাশক ঔষধসহ মলমতৈরীর সরঞ্জাম উদ্ধার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো মো. শহর আলী (৪৩), মো. নূর ইসলাম (৪৫), মো. মুকুল মিয়া (৪২), মানছুরা আক্তার জিমি (৩০), জেলা-গাজীপুরগন ও আসামীদের দখল হইতে উদ্ধারকৃত ১৮টি কথিত চেতনানাশক হালুয়ার পোটলা, Rivotril 2m চেতনানাশক ঘুমের ট্যাবলেট ৫ পাতা,  Milam চেতনানাশক ঘুমের এয়ল ৫টি, Epiclon 2m 15 পাতা, Disopan 2 ৫ পাতাসহ নগদ টাকা, মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা দায়ের করা হয়েছে।

প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন কালিয়াকৈর থানার ওসী আকবর আলী খান, কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলীম অভি, সহ সভাপতি ইউনুস আলী, আজিজুর রহমান আজিজ, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সুহেল মিয়া, জিল্লুর রহমান আমিনুল ইসলামসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এইচআর

 

Link copied!