Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

কলাপাড়ায় পুলিশ পিটিয়ে পালালো ব্যবসায়ী

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

জুন ৪, ২০২৩, ০৮:২৯ পিএম


কলাপাড়ায় পুলিশ পিটিয়ে পালালো ব্যবসায়ী

দোকানে দামাদামি করায় পটুয়াখালীর কলাপাড়ায় এক পুলিশ কনস্টেবলকে মারধরের অভিযোগ উঠেছে দোকানের মালিক ও পার্শ্ববর্তী দোকানের কর্মচারীদের বিরুদ্ধে। শনিবার রাত সাড়ে ৮ টার দিকে পৌর শহরের সাইয়েদ উদ্দিন সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ সদস্যরা ও অন্য দোকানের ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনার পর পালিয়ে গেছেন তাসিন ফ্যাশন হাউসের মালিক ও পার্শ্ববর্তী দোকানের কর্মচারীরা।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সে এক সহকর্মীকে নিয়ে ওই দোকানে মুজা কিনতে যান। দামাদামির এক পর্যায়ে দোকানদার তার সাথে খারাপ আচরণ করেন। এ নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় আশেপাশের দোকানের ব্যবসায়ীরা বিষয়টি সমাধানের চেষ্টা করলেও জহিরসহ পার্শ্ববর্তী দোকানের ৩/৪ জন কর্মচারী এসে তার ওপর হামলা চালান। এতে কনস্টেবল মো. সোহেল (২৫) রক্তাক্ত হয়। এ ঘটনার পরপরই কলাপাড়া থানার ওসি সহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  


কলাপাড়া থানার ওসি মো.জসিম জানান, ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। বিষয়টি  উর্ধতনপুলিশ কর্মকর্তাদের জানানো হয়েছে। তবে পুলিশ কনেষ্টেবলের উপর হামলার ঘটনায় কোন নিরীহ মানুষ হয়রানির শিকার হবে না। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধেই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সোহাগ

Link copied!