Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

পাঁচবিবিতে আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি

জুন ৭, ২০২৩, ১১:৫৭ এএম


পাঁচবিবিতে আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন

সম্প্রতি রেলবিভাগে সংযুক্ত নতুন আন্তঃনগর চিলাহাটি এক্সপ্রেস ট্রেনসহ রুপসা/সীমান্ত ও নীলসাগর এক্সপ্রেস আন্তঃনগর ট্রেন জয়পুরহাটের পাঁচবিবি স্টেশনে যাত্রাবিরতীর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ জুন) সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত ঘন্টাব্যাপি মানববন্ধনে পাঁচবিবি বণিক সমিতি, শিক্ষার্থী সমিতি, উপজেলাবাসীসহ বিভিন্ন ব্যানারে হাজার হাজার মানুষ দলমত নির্বিশেষে অংশ গ্রহণ করেন। একই সঙ্গে পাঁচবিবি স্টেশনটি মডেল স্টেশনে রুপান্তর করণ ও অনলাইনে টিকিট বিক্রয় সিস্টেম চালুর দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন পাঁচবিবি মহিলা কলেজের অধ্যক্ষ জহুরুল ইসলাম সরকার, হাকিমপুর সরকারি ডিগ্রী কলেজের সাবেক সহযোগি অধ্যাপক মো. আজাদ আলী, জয়পুরহাট বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি শ্রমিক নেতা মো. জাহাঙ্গীর আলম চৌধুরী, বণিক সমিতির সভাপতি শ্রী ভরত প্রসাদ গোয়ালা, সহ-সভাপতি মো. তাইজুল ইসলাম, সড়াইল কলেজের প্রভাষক মো. শাহ্জাহান আলী, স্কুল শিক্ষক আব্দুল হাই, ফরহাদ হোসেন জুয়েল, কাউন্সিলর ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ রাব্বানী ইস্তি, কাউন্সিলর ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোসাইদ আল-আমিন সাদ, শিক্ষার্থী সমিতির সহ-সভাপতি মেহেদী হাসান প্রমুখ।

এআরএস

Link copied!