Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

জাজিরায় ন্যাশনাল ব্যাংকের কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি

জুন ১২, ২০২৩, ০৮:২০ পিএম


জাজিরায় ন্যাশনাল ব্যাংকের কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

শরীয়তপুরের িজাজিরা উপজেলার কাজিরহাট এলাকা সকালে হাসপাতালে নেয়ার পথে মারা যায় কাজিরহাট ন্যাশনাল ব্যাংকের ক্যাশিয়ার মিঠু মৃধা(৩৫)।সোমবার (১২ জুন) সকালে  এ ঘটনা ঘটে।

সোমবার (১২ জুন) সকালে ভাড়া বাসা থেকে অসুস্থ মিঠুকেস্থানীয়দের সহায়তায় হাসপতালে প্রেরণ করা হয়।

নিহত মিঠু মৃধা(৩৫) বরিশাল জেলার গৌড়নদী থানার সরিকল গ্রামের মোঃ আব্দুল মান্নান মৃধার ছেলে।চাকরির সুবাদে তিনি জাজিরারকাজিরহাট এলাকায় বাবুল মৃধার বাসায় ভাড়া থাকতেন।তার বাবা মোঃ আব্দুল মান্নান ও একজন সাবেক ব্যাংক কর্মকর্তা।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিঠু কাজিরহাট ন্যাশনাল ব্যাংকের পাশে বাবুল মৃধার বাসায় স্বপরিবারে  ভাড়া থাকতেন। গত কিছুদিন সে একাই বাড়িতে অবস্থান করছিলেন। সোমবার সকালে হটাৎ মিন্টু অসুস্থ বোধ করলে পাশের রুমের লোকজনকে ডাকে এবং এরপর বাড়িওয়ালা ও স্থানীয়দের সহায়তায় তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আবার অনেকে এ ঘটনাকে রহস্যজনক মৃত্যু বলছে।

পুলিশ ও চিকিৎসক সূত্রে জানা গেছে, মিঠুর শরীরের মাথা সহ বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

এবিষয়ে মিঠুর বাবা মোঃ আব্দুল মান্নান জানায়,আমার ছেলে একজন ব্যাংক কর্মকর্তা ছিলেন, সে অত্যন্ত ভদ্র ও মিশুক প্রকৃতির লোক ছিলেন। গত কাল রাতে কে বা কারা আমার ছেলেকে মেরেছে তারপর আমাদের অসুস্থ থাকার ভূয়া খবর দেয়। আমার পারিবারিক ভাবে কোন শত্রু নেই। তবে সে যেখানে ভাড়া থাকে তার আশপাশের কিছু লোকের উপর আমার সন্দেহ আছে। আমি এর সঠিক তদন্ত চাই।

এবিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানায়,নিহত মিঠুর  মাথা, হাত ও আরও কিছু জায়গায় সামান্য আঘাতের চিহ্ন দেখা গেছে। আমরা লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।রিপোর্ট আসলে বাকিটা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

আরএস
 

Link copied!