Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

কালীগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

জুন ১৩, ২০২৩, ০৭:৪৭ পিএম


কালীগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা

মজবুত হলে পুষ্টির ভিত, স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত‍‍` এ প্রতিপাদ্যকে সামনে রেখে লালমনিরহাটের কালীগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে উপজেলা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জহির ইমামের সভাপতিত্বে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা দেবব্রুত কুমার রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন, তুষভাণ্ডার ইউপি চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কমলেন্দু রায় মিন্টু, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (চার্জ অফিসার হাবিবুর রহমান, প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল প্রমুখ।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন এনজিওর কর্মী এবং র্স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা শিশুর শারীরিক ও মানসিক বিকাশে পুষ্টিগুণ সমৃদ্ধ খাবারের প্রতি গুরুত্বারোপ করে শিশুর পুষ্টি নিশ্চিতে সরকারের বিভিন্ন উদ্যোগকে প্রচার-প্রচারনাসহ জনসচেতনতা গড়ে তোলার আহবান জানান।

অনুষ্ঠান শেষে পুষ্টি সপ্তাহ উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কণ ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়েছে।

আরএস
 

Link copied!