Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

মানিকগঞ্জে মানহানিকর মানববন্ধনের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জ প্রতিনিধি:

মে ৭, ২০২৪, ০২:৫১ পিএম


মানিকগঞ্জে মানহানিকর মানববন্ধনের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার আজিমনগর ইউনিয়নে মানহানিকর মানববন্ধনের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়েছে আজিমনগর ইউনিয়নবাসী ।

মঙ্গলবার (০৭ মে) এ প্রতিবাদ জানান আজিমনগর ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

চর-দখলবাজ, চাঁদাবাজ, জুলুমকারী, মাদক সেবনকারী, সন্ত্রাসী ও নানা অপকর্মের মূলহোতা ফরিদপুরে চরভদ্রাসন উপজেলার চর-হরিরামপুর ইউনিয়নের মাসুদ মোল্লা, পারভেজ খান, সাব্বির খান, শহীদ, কুদ্দুস মোল্লা, সুমন ও আরও অনেকে মিলে হরিরামপুর উপজেলার আজিমনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলি আকবর খান ও শামছুদ্দিন মেম্বারের বিরুদ্ধে মানহানিকর ও উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মানববন্ধনের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

তীব্র প্রতিবাদ জানিয়ে জমিলা খাতুন বলেন, আমাদের সাবেক চেয়ারম্যান ভালো লোক, আমাদের পাশে সব সময় থাকে উনার নামে মিথ্যা মানববন্ধন করা হয়েছে।

তানজিদ ইসলাম রবিন বলেন, ফরিদপুরের চর দখলবাজরা আমাদের জেলার হরিরামপুর আজিমনগরের চর দখল নেওয়ার জন্য এরকম পাঁয়তারা করছে। তাদের এই চর দখলের সুবিধার জন্য তারা এই মিথ্যা মানববন্ধন করে। আমরা তাদের এই মানহানিকর মানববন্ধনের তীব্র প্রতিবাদ জানাই।

শামছুদ্দিন মেম্বার জানান, ফরিদপুরের দখলবাজরা উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাদের নামে মিথ্যা মানববন্ধন করেছে। যাতে করে আজিমনগর চরের কিছু অংশ ওরা দখল করতে পারে।

আজিমনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আকবর খান বলেন, আমরা সব সময় মানুষের সহযোগিতা করি, কারো ক্ষতি করি না। মূলত চর-দখলবাজ, ও সন্ত্রাসীরা এমনকি কিছু লোক মাদক সেবন করে, এরা আজিমনগরের চর দখলের জন্য বিভিন্ন রকম ষড়যন্ত্র করে আসছে। তার একটি অংশ হিসেবে এই মানহানিকর ও মিথ্যা মানববন্ধন করেছে যার তীব্র প্রতিবাদ আমি ও আমার ইউনিয়নের জনগণ জানিয়েছে। প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য।

বিআরইউ

Link copied!