Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বড়লেখায় আগর ব্যবসায়ীর বাড়িতে আগুন ৩ লক্ষ টাকা ক্ষতি

মো. মাসুম বিল্লাহ

জুন ২০, ২০২৩, ০৮:৩৩ পিএম


বড়লেখায় আগর ব্যবসায়ীর বাড়িতে আগুন  ৩ লক্ষ টাকা ক্ষতি

মৌলভীবাজারের বড়লেখায় মুজিবুল ইসলাম নামে এক  আগর আতর ব্যবসায়ীর বাড়ির সামনের একটি কক্ষে সোমবার দিবাগত রাতে আগুন লাগিয়ে অল্পের জন্য রক্ষা পায় ব্যাবসায়ীর শয়নকক্ষ। আগুল লাগার খবর পেয়ে বড়লেখা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।  

১৯ জুন সোমবার রাত আনুমানিক সাড়ে ৩ ঘটিকার  বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়ন হাসিমপুর মোল্লারকান্দি গ্রামের আগর আতর ব্যাবসায়ী মুজিবুল ইসলাম এর বাড়িতে আগুন লাগার ঘটনার সংবাদ পেয়ে সরেজমিনে এলাকায় গিয়ে ব্যাবসায়ীর বাড়ির সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে দেখা যায় এক যুবক লাইট জালিয়ে  আগুন লাগানোর কাজে প্রবেশ করে এ যুবকের পরিচয় পাওয়া যায়নি। রিপোর্ট লেখা পর্যন্ত ব্যাবসায়ী মুজিবুল ইসলাম থানায় অভিযোগ দেওয়ার কথা জানান। পুলিশ এই  যুবকের সুএ ধরে আগুন লাগানোর  রহস্য বের করতে পারবে। ব্যাবসায়ী মুজিবুল ইসলাম এর যে ঘরটি আগুনে পুড়েছে  তার মধ্যে আগর আতরের ছুরন ছিলো। আগুনে পুড়ে প্রায় ৩ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। 

এব্যাপারে বড়লেখা ফায়ার সার্ভিসের ইনচার্জ শামীমউল্লাহ মুঠোফোন জানান আগুল গালার খবর আমরা ভোর  সাড়ে ৪ টায় পেয়েছি গিয়ে দেখতে পাই দাউ দাউ করে আধাপাকা একটি রুমে আগুন লেগেছে, ব্যাবসায়ীর প্রায় ১ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানান। 

আরএস

Link copied!