Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বারহাট্টায় প্রস্তুুতিকালে অস্ত্রসহ ছয় ডাকাত আটক

বারহাট্টা (নেত্রকোনা) প্রতিনিধি

বারহাট্টা (নেত্রকোনা) প্রতিনিধি

জুন ২৭, ২০২৩, ০৬:৫১ পিএম


বারহাট্টায় প্রস্তুুতিকালে অস্ত্রসহ ছয় ডাকাত আটক

নেত্রকোনার বারহাট্টায় ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে ছয় ডাকাতকে আটক করা হয়েছে। গত সোমবার রাতে বারহাট্টা মডেল মসজিদ সংলগ্ন বৃকালিকা ব্রিজ এলাকায় এ অভিযান পরিচালনা করে থানা পুলিশ। বিষয়টি জানিয়েছেন বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা।

আটকরা হলেন, নেত্রকোনা সদরের ছোট কাইলাটি গ্রামের দুলু মিয়ার ছেলে মো. ফারুক হোসেন (৩০), কাইলাটি গ্রামের গোলাম মোস্তাফার ছেলে  আশরাফুল জামান রাব্বি (২৩), একই এলাকার আ. হেকিমের ছেলে মো. ফুল মিয়া (৪০), একই এলাকার মৃত জাহির উল্লাহ ছেলে মো. সুমন মিয়া (৩৮), মৃত আমজাদ আলীর ছেলে মো. আহম্মদ আলী (৩৪), নেত্রকোনার কুরপাড়ের মো. লিটন মিয়ার ছেলে নাজমুল হোসেন ইমন বাবু (১৮)।

বারহাট্টা থানা পুলিশ সূত্রে জানা যায়, বারহাট্টা সদর ইউনিয়নের বৃকালিকা ব্রিজের উপর কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদে রাত্রিকালীন ডিউটিতে থাকা পুলিশ সদস্যরা সেখানে উপস্থিত হয়। তখন ঘটনাস্থল থেকে ডাকাতির প্রস্তুুতি নিতে থাকা ছয় ডাকাতকে আটক করা হয়।

আটকদের নিকট হতে ডাকাতি কাজে ব্যবহূত প্লাস্টিকের তৈরি একটি খেলনা পিস্তল, দেশীয় ধারালো অস্ত্র, কসটেপ, টুকরা করার লাইলনের দড়ি, নেট, এবং নগদ ২৭৪০  টাকা উদ্ধার করা হয়। ডাকাতি কাজে ব্যবহূত একটি সিএনজি ও ডাকাতদের নিকট হতে ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়। জব্দকৃত সব মালামাল বারহাট্টা থানা পুলিশের হেফাজতে আছে।

বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা জানান, আটক ছয়জনের বিরুদ্ধে মামলা পক্রিয়াধীন রয়েছে। দ্রুত তাদের জেলহাজতে প্রেরণ করা হবে।

এইচআর

Link copied!