Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

পাঁচবিবিতে গভীর রাতে দোকান লুট

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা

জুলাই ৪, ২০২৩, ০৫:৩২ পিএম


পাঁচবিবিতে গভীর রাতে দোকান লুট

জয়পুরহাটের পাঁচবিবিতে গভীর রাতে একটি মুদি দোকানের তালা ভেঙ্গে কম্পিউটার, মুদিখানার মালামালসহ প্রায় আড়াই লক্ষ টাকার মালামাল লুট করেছে একদল সন্ত্রাসী। 

মঙ্গলবার (৪ জুলাই) গভীর রাতে উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের খাসবাট্টা গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় দোকান মালিক শিপন মন্ডল ৬ জনের নাম উল্লেখ করে পাঁচবিবি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে জানা যায়, উপজেলার আয়মা খাসবাট্টা গ্রামের আব্দুল মান্নান মন্ডলের পুত্র মুদি দোকানদার শিপন মন্ডল গত সোমবার(৩ জুলাই) বিকেলে নিজ বাড়ি থেকে মোটরাসাইকেল নিয়ে উপজেলার শিমুলতলী বাজারে যাওয়ার পথে বিপরীদ দিক থেকে আসা ১নং বিবাদী জাহিদ হাসান তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয় । এরই এক পর্যায়ে শিপনকে চড়-খাপ্পর সহ কিলঘুষি মারতে থাকে।  এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।

এ-ই ঘটনার সূত্র ধরে ঐদিনই রাতে ১নং জাহিদ হাসান, জীবন হাসান, মামুন হোসেন, নোবেল ইসলাম, আতিকুল ইসলাম, রিফাত হোসেনসহ ৭/৮জন সন্ত্রাসী  মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অটো নিয়ে  ফিল্মি স্টাইলে শিপন মন্ডলের ব্যবসা প্রতিষ্ঠান খাসবাট্টা মোড়ে গিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কোপ মেরে সাটার ভাংচুর ও দোকানে ঢুকে দোকান ঘরে থাকা একটি কম্পিউটার, মনিটর, সাউন্ড সিস্টেম সহ দোকানের মুদি সামগ্রী লুট করে নিয়ে যায়।

এবিষয়ে অভিযুক্ত ১নং বিবাদী জাহিদ হাসানের ব্যক্তিগত মোবাইল ফোনে (০১ ৯৯৯৫১১১৮৩)  একাধিকবার ফোন দিলে ফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

সরেজমিনে গেলে স্থানীয় ইউপি সদস্য নাজমুল হোক বাবু বলেন, গতকাল সোমবার বিকেলে রাস্তায় মোটরসাইকেলকে সাইট দেওয়াকে কেন্দ্র করে একটি ঘটনাকে কেন্দ্র করে শীর্ষ সন্ত্রাসী জাহিদ হাসান উপজেলা থেকে ৭/৮ জন সন্ত্রাসী ভাড়া করে গভীর রাতে মুদি দোকানটি ভাংচুর ও দোকানের মালামাল লুট করেন।

আয়মারসুলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহিদুল আলম বেনু বলেন, রাতের আধারে সন্ত্রাসী বাহিনী দোকান ভাংচুর ও লুট করার প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবী জানান।

পাঁচবিবি থানার ওসি তদন্ত হাবিবুর রহমান হাবিব বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরএস

Link copied!