Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

চেতনানাশক বিস্কুট খাইয়ে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ৬

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

জুলাই ৫, ২০২৩, ০৭:৩০ পিএম


চেতনানাশক বিস্কুট খাইয়ে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ৬

রাজধানীর কেরানীগঞ্জে চেতনানাশক ঔষধ মেশানো বিস্কুট খাইয়ে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় ছয় ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

বুধবার (৫ জুলাই) বিকালে ৪ টায় কেরানীগঞ্জে রাজেন্দ্রপুরে র‌্যাব-১০ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন,  র‍্যাব-১০ এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন। গ্রেপ্তারকৃতরা হলেন, মো:শফিকুল, নুর ইসলাম, গোলাম রাব্বি,আব্দুর রহমান, শীমা আক্তার ও শাহনাজ আক্তার।

তিনি জানান, গত ২৭ জুন ছিনতাইকারী চক্র ছিনতাই করার উদ্দেশ্যে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ হাসনাবাদ গরু হাটে যাওয়ার উদ্দেশ্যে ভিকটিম ফিরোজের ইজিবাইক ভাড়া করে। গরুর হাটে যাওয়ার পর নুর ইসলাম ও গোলাম রাব্বিকে ইজিবাইক চালক ভিকটিম ফিরোজের সাথে চা বিস্কুট খাওয়ার কথা বলে শীমা ও শাহনাজ গরু হাটে চলে যায়। অতঃপর নুর ইসলাম ও গোলাম রাব্বি তাদের কাছে থাকা চেতনানাশক ঔষধ মেশানো বিস্কুট এর অনুরুপ এক প্যাকেট বিস্কুট নিকস্থ চায়ের দোকান থেকে ক্রয় করে। পরবর্তীতে তারা কৌশলে উক্ত বিস্কুটের প্যাকেটটি পরিবর্তন করে চেতনানাশক ঔষধ মেশানো বিস্কুট ইজিবাইক চালক ফিরোজকে খাওয়ায়। পরবর্তীতে নুর ইসলাম ও গোলাম রাব্বি ভিকটিম ফিরোজসহ ইজিবাইক এ গিয়ে বসে। এরপরে ফিরোজ এর শরীরে চেতনানশক ঔষধের ক্রিয়া শুরু হলে তারা ইজিবাইকসহ ফিরোজকে উক্ত এলাকা হতে অন্যত্র সরিয়ে কাউটাইল এলাকায় নিয়ে যায়। সেখানে যাওয়ার পর নুর ইসলাম ও গোলাম রাব্বি ভিকটিম ফিরোজকে বেশামাল অবস্থায় গাড়ি থেকে ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে নারায়ণগঞ্জ জেলার পাগলা এলাকায় নিয়ে গিয়ে তাদের দলনেতা শফিকুল ইসলাম এর নিকট হস্তান্তর করে। শফিকুল ইসলাম উক্ত ইজিবাইকটি ৩০ হাজার টাকায় বিক্রি করে।

তিনি আরও বলেন, দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় ফিরোজের পরিবার নিখোঁজের জিডি করলে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত শুরু করে দক্ষিণ কেরাণীগঞ্জ, গোপালগঞ্জের কাশিয়ানি ও মাদারীপুরের শিবচরসহ বিভিন্ন এলাকা হতে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরএস

Link copied!