Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

শ্রীমঙ্গলে বনের ভেতরে থেকে গাছে ঝুলন্ত অর্ধগলিত লাশ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার প্রতিনিধি

জুলাই ৬, ২০২৩, ০৯:১৩ পিএম


শ্রীমঙ্গলে বনের ভেতরে থেকে গাছে ঝুলন্ত অর্ধগলিত লাশ উদ্ধার

মৌলভীবাজারের লাউয়াছড়া জাতীয় উদ্যানের ঢাকা সিলেট রেল লাইনের পাশে বনের মধ্যে গাছে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। উদ্বারকৃত লাশটি অর্ধগলিত অবস্থায় পাওয়া যায় বলে জানায় শ্রীমঙ্গল থানা পুলিশ।

বৃহষ্পতিবার (৬ জুলাই) সকালে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার মধ্যবর্তী স্থানে বনের ভেতরে রেললাইনের পাশ থেকে গলায় ফাঁস লাগানো গাছে ঝুলন্ত অবস্থায় অর্ধগলিত অজ্ঞাত লাশ উদ্ধার করা হয়।

বন বিভাগ সূত্রে জানা যায়, সকালে বন পাহারাদার দেখতে পায় বনের ভেতরে একটি মরদেহ গাছে সাথে ঝুলে আছে। মরদেহ প্রায় অর্ধগলিত। পরে শ্রীমঙ্গল থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, লাউয়াছড়া বনের ভেতর ৩৫ বছরের এক যুবকের লাশ গলায় ফাঁস লাগানো গাছে ঝুলন্ত অবস্থায় অর্ধগলিত উদ্ধার করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলম সর্দার বলেন, লাশ অর্ধগলিত অবস্থায় বনে একটি গাছে ঝুলন্ত অবস্থায় ছিলো। স্থানটি বনের আমতলী এলাকার রেললাইনের ১০০ গজ দূরত্বে। বনবিভাগের মাধ্যমে খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করেছে। লাশের কাছে থাকা মোবাইল ফোন দিয়ে অজ্ঞাত ব্যক্তির পরিচয় সনাক্তের চেষ্টা করছে শ্রীমঙ্গল থানা পুলিশ। পরে লাশের সূরতহাল করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে হয়তো মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। বিষয়টি নিয়ে তদন্ত চলমান আছে।

আরএস
 

Link copied!