Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

শরীয়তপুরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর প্রতিনিধি

জুলাই ৭, ২০২৩, ০৪:৪৫ পিএম


শরীয়তপুরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে গত বৃহস্পতিবার জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখে বঙ্গবন্ধুর মুর্যাল চত্বরে বিকাল থেকে শুরু করে রাত অবধি অনুষ্ঠিত হয় ‘আমিই বাংলাদেশ’ শীর্ষক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান।

‘আমিই বাংলাদেশ’ সংবর্ধনা অনুষ্ঠানে শরীয়তপুরের জেলা প্রশাসক পারভেজ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মো. মোস্তাফিজুর রহমান, সিনিয়র সচিব, জননিরাপত্তা বিভাগ, স্বরাস্ট্রমন্ত্রণালয়।

বিশেষ অতিথি ছিলেন ছাবেদুর রহমান (খোকা শিকদার) চেয়ারম্যান, জেলা পরিষদ ও সভাপতি, বাংলাদেশ আ.লীগ, শরীয়তপুর জেলা শাখা, মো. সাইফুল হক, পুলিশ সুপার, শরীয়তপুর, অনল কুমার দে, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আ.লীগ, শরীয়তপুর জেলা শাখা, পারভেজ রহমান, মেয়র, শরীয়তপুর। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি,সরকারি দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

জেলা প্রশাসক অফিস সূত্রে জানা যায়, শরীয়তপুর জেলা প্রশাসকের ০৩ বছর মেয়াদী (২০২১-২০২৩) অগ্রাধিকারভিত্তিক কর্ম-পরিকল্পনার অংশ হিসেবে শরীয়তপুর জেলার  সকল শ্রেণি-পেশার মানুষের সন্তানদের বিশেষত যারা দেশের বিভিন্ন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান (মেডিকেল, বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়সহ অন্য সরকারি বিশ্ববিদ্যালয়)-এ অধ্যয়নরত আছে, সেসকল শিক্ষার্থীদের সংবর্ধনা  প্রদান করা হয়।

ষষ্ট বারের মত জেলাপ্রশাসকের কার্যালয়ের সম্মুখস্থ বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে  ১০০ শিক্ষার্থীকে শরীয়তপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রত্যেক শিক্ষার্থীর হাতে ফুলেল শুভেচ্ছাসহ জেলা প্রশাসকের স্বাক্ষরিত আধা-সরকারি পত্র, উত্তরীয় এবং আর্থিক শুভেচ্ছা উপহার তুলে দেন আগত অতিথিরা। জেলা প্রশাসনের পক্ষ থেকে এ পর্যন্ত  ৪৫০ জন  শিক্ষার্থীকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এইচআর

Link copied!