Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

পেকুয়ায় ৮০ লিটার চোলাই মদসহ আটক ৩

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

জুলাই ১২, ২০২৩, ০৫:০০ পিএম


পেকুয়ায় ৮০ লিটার চোলাই মদসহ আটক ৩

কক্সবাজারের পেকুয়ায় দেশীয় তৈরী ৮০লিটার চোলাই মদসহ তিনজন কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় দুইটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।

বুধবার সকাল ৭টার দিকে এবিসি মহাসড়কের টইটংয়ের মিয়াজিঘোনা শততা নার্সারী সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন,চট্টগ্রামের বাঁশখালী উপজেলার মধ্যম পুঁইছড়ি ইউনিয়নের বহনাকাটা এলাকার মৃত আকতার আহমদের ছেলে হারুনুর রশিদ (৩৮), আবদোর পাড়া এলাকার মৃত শফিউল আলমের ছেলে জসিম উদ্দিন (৩৫) ও চাম্বল ইউবিয়নের জুম্মন পাড়া। এলাকার জালাল আহমদের ছেলে জাহেদুল ইসলাম (২২)।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার বলেন, এবিসি মহাসড়কের মিয়াজিঘোনা শততা নার্সারীর সামনে পুলিশের নিয়মিত চেকপোস্ট চলাকালীন সময়ে পৃথক সময়ে ৮০লিটার চোলাই মদসহ তিনজনকে আটক করেছে পুলিশ। দুইটি সিএনজি গাড়ি জব্দ করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন এসআই হেশাম উদ্দিন ও এএসআই অর্পন সেন।

উপপরিদর্শক (এসআই) হেশাম উদ্দিন বলেন, রিজার্ভ সিএনজি করে অভিনব কায়দায় বান্দারবান থেকে মদগুলি বাঁশখালী নিয়ে যাচ্ছিলেন। এসময় ৬০লিটার মদসহ দুজনকে আটক করা হয়েছে। আধা ঘন্টার ব্যবধানে একই স্থান থেকে পুলিশ ২০লিটার মদসহ একজনকে আটক করে। তিনি বলেন, এবিষয়ে সংশ্লিষ্ট আইনে থানায় পৃথক মামলা রুজু করা হয়েছে।

এইচআর

Link copied!