Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

নাতির লাঠির আঘাতে দাদির মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

মে ৬, ২০২৪, ১০:১৪ এএম


নাতির লাঠির আঘাতে দাদির মৃত্যু

ময়মনসিংহের ভালুকায় পারিবারিক কলহের জেরে নাতির হাতে থাকা লাঠির আঘাতে জুলেখা খাতুন নামে (৭০) বছর বয়সী এক বৃদ্ধা দাদি নিহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে ১১নং রাজৈ ইউনিয়নের কুল্লাব গ্রামে।

নিহত জুলেখা খাতুন ওই গ্রামের মৃত শামছুল হক কান সাঈদ মাস্টারের স্ত্রী।

জানা যায়, জুলেখা খাতুনের সাথে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে তার পুত্রবধূ সেলিনা আক্তারের  পারিবারিক বিরোধ চলে আসছিল, তারই জেরে শনিবার সন্ধ্যা রাতে জুলেখা খাতুনের সাথে পুত্রবধূর  ঝগড়া-ঝাটির একপর্যায়ে সেলিনা খাতুনের ছেলে আশিক তার দাদির মাথায় সজোরে আঘাত করলে জুলেখা মাটিতে লুটিয়ে পড়ে যায়।

পরে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে রাতেই ভালুকা মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে এবংঅভিযান চালিয়ে জুলেখার ছেলে আনোয়ারের স্ত্রী সেলিনা আক্তার, নাতি আশিক ও নাতবৌ চাদনীকে ময়মনসিংহ থেকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় নিহতের পুত্রবধূ সেলিনা আক্তার (৪৫), নাতি আশিক (২৬) ও আশিকের স্ত্রী চাঁদনীকে (২০) আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।

ইএইচ

Link copied!