Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

পলাশে বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টা

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

জুলাই ১৯, ২০২৩, ০৮:৩০ পিএম


পলাশে বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টা

নরসিংদীর পলাশে দুইটি বসত ঘর,একটি গুরুর গোয়াল ঘর একটি লাকড়ি ঘর ও একটি খড়ের পাড়ায় আগুন দিয়ে একটি পরিবারের সকল সদস্যকে পুড়িয়ে হত্যা চেষ্ঠার অভিযোগ উঠেছে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে। 

বুধবার (১৯ জুলাই) রাত সাড়ে তিনটার দিগে উপজেলার জিনারদী ইউনিয়নের ছয়ধড়িয়া গ্রামের জামাল মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী ও  স্থানীয় সূত্রে জানা যায়,প্রতিদিনের মত জামাল মিয়া ও তার পরিবারের সকল সদস্য রাতে খাওয়া-দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে তিনটার দিগে জামাল মিয়ার ছেলে জোনায়েত কিছু পোড়া গন্ধ পেয়ে ঘুম থেকে উঠে যায়। দরজা খুলে দেখে তার ঘরের বারান্দায় টানানো কাপড়ে আগুন জ্বলছে। তার ডাকচিৎকারে পূর্ব পাশের বসত ঘরে ঘুমিয়ে থাকা তার বাবা-মা উঠে ঘরের দরজা খুলে বাহিরে বের হওয়ার চেষ্টা করে। কিন্তু দৃস্কৃতিকারীরা বাহির থেকে ঘরের দরজার শিকল আটকিয়ে রাখায় জামাল মিয়া ও তার স্ত্রী ঘরে পকেট দরজা দিয়ে বের হয়ে দেখেন তাদের বসত ঘর,গরু রাখার গোয়াল ঘর, লাকড়ি ঘর ও খড়ের পাড়ার দাউ-দাউ আগুন জ্বলছে। তাদের সকলের ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নিভানোর চেষ্টা করেন। 

ভুক্তভোগীদের অভিযোগ, ঘুমন্ত অবস্থায় বসত ঘরসহ মোট চারটি ঘরে আগুন দিয়ে পরিবারের সকল সদস্যকে পুড়িয়ে হত্যার চেষ্ঠা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। আগুনে প্রায় পঞ্চাশ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে । এ ঘটনার পর পলাশ থানার এসআই আব্দুল্লাহ  আল মামুন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ ইলিয়াস  ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সঠিক তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনতে পলাশ থানায় লিখিত অভিযোগ ও জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী করেছেন ভুক্তভোগী  জামাল মিয়া। 

তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল্লাহ  আল মামুন জানান, বিষয়গুলো তদন্ত করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত আপনাদেরকে জানানো যাবে

পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াস  জানান, এ ঘটনা শুনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত চলছে।  

আরএস

 

Link copied!